বাংলা নিউজ > ময়দান > দশম বিবাহবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা ধোনি ঘরণীর
ধোনি ও সাক্ষী। ছবি- ইনস্টাগ্রাম।
ধোনি ও সাক্ষী। ছবি- ইনস্টাগ্রাম।

দশম বিবাহবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা ধোনি ঘরণীর

  • ২০১০ সালের ৪ জুলাই পরিবারের লোকজন ও কাছের বন্ধুদের উপস্থিতিতে সাক্ষীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন ধোনি।

২০১০-এর ৪ জুলাই সাক্ষী সিং রাওয়াতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন মহেন্দ্র সিং ধোনি। একসঙ্গে পার করে এলেন সম্পর্কের এক দশক। শনিবারই ছিল ধোনি ও সাক্ষীর দশম বিবাহবার্ষিকী। স্বাভাবিকভাবেই অনুরাগীদের শুভেচ্ছার বন্যায় ভাসছেন ধোনি দম্পতি।

মাহির আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসও শুভেচ্ছা জানিয়েছে ধোনি ও সাক্ষীকে। তবে নেটিজেনদের আপ্লুত করেছে সোশ্যাল মিডিয়ায় ধোনি ঘরণীর আবেগঘন বার্তা।

দশম বিবাহবার্ষিকীতে সাক্ষী টুইটারে ধোনির সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন জানান অনুরাগীদের। সেই সঙ্গে তিনি পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব ও অনুরাগীদের।

সাক্ষী লেখেন, '১০ বছর একসঙ্গে হেঁটে চলা একটা টিমওয়ার্ক। একে অপরের বেড়ে ওঠার জন্য জায়গা তৈরির প্রচেষ্টা আমাদের পরিণত হতে সাহায্য করেছে। একে অপরের জন্য পাগল হওয়া আমাদের আরও কাছে নিয়ে এসেছে। জীবনের ছোটখাটো বিষয়গুলিকে গুরুত্ব দেওয়া আমাদের জীবনের মূল্য বুঝতে শিখিয়েছে। একে অপরকে ঠেলে না দিয়ে পরিচ্ছন্ন থাকাটাই আমাদের শক্তিশালী করে তুলেছে। ভালো ও খারাপ সময়ে একসঙ্গে কাজ করা আমাদের ভালোবাসার জাদু উপলব্ধি করতে শিখিয়েছে।'

চেন্নাই সুপার কিংস তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে সাক্ষীর সঙ্গে চ্যাট শো-এর টুকরো অংশ পোস্ট করে। ক্যাপশনে ১০ বছর একসঙ্গে কাটিয়ে আসা ধোনি ও সাক্ষীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানায়।

বন্ধ করুন