বাংলা নিউজ > ময়দান > Security breach in CWG 2022: নিরাপত্তা ভঙ্গের খবরেই ছড়ায় চাঞ্চল্য, কুস্তির ইভেন্ট বন্ধ রেখে খালি করে দেওয়া হয় গ্যালারি

Security breach in CWG 2022: নিরাপত্তা ভঙ্গের খবরেই ছড়ায় চাঞ্চল্য, কুস্তির ইভেন্ট বন্ধ রেখে খালি করে দেওয়া হয় গ্যালারি

নিরাপত্তা নিয়ে সংশয় দেখা দেওয়ায় খালি করে দেওয়া হয় গ্যালারি। ছবি- টুইটার।

নিরাপত্তা নিয়ে আপোষ নয়, দর্শকদের বার করে দিয়ে শুরু হয় চেকিং। পরে পুনরায় শুরু হয় ইভেন্ট।

বার্মিংহ্যাম কমনওেলথ গেমসে কুস্তির অভিযান শুরু হয় শুক্রবার। প্রথম দিনেই অভাবনীয় বিপত্তির মুখে পড়তে হয় আয়োজকদের। নিরাপত্তাজনীত কারণে ইভেন্ট মাঝপথেই স্থগিত রাখতে হয়। এক ঘণ্টারও বেশি বন্ধ থাকে কুস্তির যাবতীয় বাউট।

নিরাপত্তভঙ্গের ইঙ্গিত মেলা মাত্রই খেলা বন্ধ রেখে দর্শকদের ম্যাচ কেন্দ্র খালি করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়। সকলকে বার করে দেওয়ার পরে চলে চেকিং।

আন্তর্জাতিক কুস্তি সংস্থার তরফে সোশ্যাল মিডিয়ায় ইভেন্টের মাঝে এমন বিঘ্নের কথা জানানো হয়। সংস্থার তরফে প্রাথমিকভাবে টুইট করা হয়, ‘নিরাপত্তা চেকিংয়ের জন্য আমরা সাময়িক বিরতি নিচ্ছি। সবুজ সংকেত পেলে খেলা পুনরায় শুরু হবে।’

পরে আরও একটি টুইটে জানানো হয় যে, স্থানীয় সময় ১২টা ১৫ মিনিটে পুনরায় শুরু হবে কুস্তির ইভেন্ট। সেই সঙ্গে এমন বিঘ্নের জন্য অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়ে নেওয়া হয় সংস্থার তরফে। যদিও নির্ধারিত সময়ে পুনরায় শুরু করা সম্ভব হয়নি ইভেন্ট। পরে আরও একটি টুইটে বিশ্ব কুস্তি সংস্থা আপডেট দেয় যে, বিরতির পরে কুস্তির ইভেন্ট পুনরায় শুরু হবে স্থানীয় সময় ১২টা ৪৫ মিনিটে।

আরও পড়ুন:- CWG 2022 Cricket: গ্রুপ লিগে সব থেকে বেশি উইকেট নিয়েছেন ভারতীয় তারকা, ধারেকাছে নেই কেউ, চোখ রাখুন সেরা ছয়ের তালিকায়

কুস্তির ইভেন্ট সাময়িকভাবে বন্ধ হয়ে যাওয়ার সময়ে ভারতের দুই তারকা বজরং পুনিয়া ও দীপক পুনিয়া নিজেদের প্রথম রাউন্ডের ম্যাচ জিতেছেন। ছেলেদের ফ্রি-স্টাইল কুস্তির ৬৫ কেজি বিভাগের প্রথম রাউন্ডে ভারতের বজরং হারিয়ে দেন নাউরুর লউয়ি বিংহ্যামকে। ৪-০ ব্যবধানে প্রথম বাউট জিতে বজরং প্রবেশ করেন কোয়ার্টার ফাইনালে।

বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসের অষ্টম দিনের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

পরে দীপক পুনিয়া ছেলেদের ফ্রি-স্টাইল কুস্তির ৮৬ কেজি বিভাগের কোয়ার্টার ফাইনালে ওঠেন নিউজিল্যান্ডের ম্যাথিউ অক্সেনহ্যামকে হারিয়ে। দীপক টেকনিক্যাল সুপিরিয়রিটির নিরিখে বাউট জিতে নেন। তাঁর প্রি-কোয়ার্টার বাউট স্থায়ী হয় ৩ মিনিটেরও কম সময়।

বজরং ও দীপক ছাড়াও শুক্রবার ইভেন্টের প্রথম দিনে লড়াই রয়েছে আরও চারজন কুস্তিগিরের। ছেলেদের ১২৫ কেজি বিভাগে লড়বেন মোহিত গ্রেওয়াল। মেয়েদের ৫৭ কেজি বিভাবে লড়াই অংশু মালিক। মেয়েদের ৬৮ কেজি বিভাগে ম্যাটে নামবেন দিব্যা কাকরান। এছাড়া মেয়েদের ৬২ কেজি বিভাগে লড়াইয়ে নামবেন ভারতের অন্যতম পদক সম্ভাবনা সাক্ষী মালিক।

শুক্রবরাই কুস্তির ম্যাট থেকে ভারত একাধিক পদক জিততে পারে। শুধু পদক বলা ভুল হবে, বরং বজরং, দীপক, অংশু, সাক্ষীদের কাছ থেকে গোল্ড মেডেল আশা করে রয়েছেন ভারতীয় সমর্থকরা।

পরে পুনরায় শুরু হয় কুস্তির ইভেন্ট। জানা যাচ্ছে যে, ম্যাট চেয়ারমেনদের ঠিক পাশেই একটি স্পিকার খুলে পড়ার পরেই নিরাপত্তা নিয়ে সংশয় প্রকাশ করা হয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সর্বাধিক ম্যান অফ দ্য ম্যাচ, শাকিবের ধারেকাছে নেই কেউ অরুন্ধতীর বিরুদ্ধে ইউএপিএ আইনে মামলা, অনুমতি দিলেন দিল্লির লেফটন্যান্ট গভর্ণর জাহিরে ডুবে, ভিন ধর্মে বিয়ের কথা বাবা শত্রুঘ্ন সিনহাকেও জানাননি সোনাক্ষী? স্বাগত জানিয়ে মোদীকে হাতজোড় করে ‘নমস্তে’ মেলোনির!ছবি একনজরে, নেটপাড়া কী বলছে? সেহওয়াগ তো আর সচিন-দ্রাবিড় নয়: শাকিবের পাশে দাঁড়ালেন ইমরুল কায়েস ‘‌আপনাকে মানুষ ভোট দেয়নি, এটা মেনে নিতে হবে’‌, দিলীপকে কড়া নিশানা করলেন দিন্দা পাক দলের ভাগ্য খুব ভালো- T20 WC 2024 Super 8-এ বাবরদের চান্স নিয়ে কাইফের কটাক্ষ চাষজমির উপর ছোট্ট বাড়ি, কোথা থেকে উঠে এসেছে সারেগামাপা-র প্রতিযোগী অনীক জানা? আলমোড়ার জঙ্গলে আগুন নেভাতে ভিমতাল থেকে কপ্টারে নিয়ে যাওয়া হচ্ছে জল,দেখুন ভিডিয়ো ভয়ঙ্করী তিস্তা! উত্তরবঙ্গে ভয়াবহ পরিস্থিতিতে বন্ধ বহু রাস্তা

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.