বাংলা নিউজ > ময়দান > CWG 2022 Day 11 India Full Schedule: শেষ দিনে ভারতের সামনে ৫টা সোনা জয়ের হাতছানি

CWG 2022 Day 11 India Full Schedule: শেষ দিনে ভারতের সামনে ৫টা সোনা জয়ের হাতছানি

সোনা জয়ের জন্য নামবে ভারতের পুরষ হকি দল

কমনওয়েলথ গেমসের শেষ দিনে ভারতের সামনে পদক জেতার আরও অনেক সুযোগ রয়েছে। গেমসের চূড়ান্ত দিনে পদকের সংখ্যা বাড়িয়ে নেওয়ার সুযোগ রয়েছে। দলের দেশটি ছয়টি পদক ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবে এবং পাঁচটি পদক পাওয়ার নিশ্চয়তা রয়েছে।

বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমস ২০২২-এর ১০ দিনে ভারতের জন্য ১৩টি পদক এসেছিল। যার মধ্যে চারটি সোনা, চারটি রুপো এবং পাঁচটি ব্রোঞ্জ রয়েছে। এর ফলে ভারত CWG 2022-এ বর্তমানে ৫৫টি পদক দখল করেছে। পদক তালিকায় ভারত বর্তমানে পঞ্চম স্থানে রয়েছে। তবে কমনওয়েলথ গেমসের শেষ দিনে ভারতের সামনে পদক জেতার আরও অনেক সুযোগ রয়েছে। গেমসের চূড়ান্ত দিনে পদকের সংখ্যা বাড়িয়ে নেওয়ার সুযোগ রয়েছে। দলের দেশটি ছয়টি পদক ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবে এবং পাঁচটি পদক পাওয়ার নিশ্চয়তা রয়েছে।

আরও পড়ুন… ছোট মোবাইলে পন্তরা দেখছেন হরমনদের ম্যাচ, ভাইরাল ছবি শেয়ার করলেন ডিকে

ব্যাডমিন্টনে পিভি সিন্ধু এবং লক্ষ্য সেনের সঙ্গে ভারতের তিনটি স্বর্ণ-পদকের ম্যাচ হবে সিঙ্গেলস বিভাগে। শীর্ষ-অফ দ্য পডিয়াম ফিনিশ করার লক্ষ্যে যেখানে সাত্ত্বিক সাইরাজ রঙ্কিরেড্ডি এবং চিরাগ শেট্টির জুটি পুরুষদের ডাবলস চ্যাম্পিয়ন হিসাবে শেষ করার চেষ্টা করবে। তারপরে ফোকাসে থাকবে টেবিল টেনিসে। যেখানে শরথ কমল তার চতুর্থ পদক এবং CWG 2022-এ দ্বিতীয় স্বর্ণের জন্য লড়াই করবেন এবং জি সাথিয়ান পুরুষদের সিঙ্গেলসের তৃতীয় স্থান অর্জনের লক্ষ্যে থাকবেন। দিনটি অবশেষে শেষ হবে মনপ্রীত সিং-এর নেতৃত্বাধীন ভারতীয় হকি দলের পদকের আশা দিয়ে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হকিতে সোনা জেতার লক্ষ্যে নামবে ভারত।

আরও পড়ুন… IND vs WI T20I: আর্শদীপ থেকে সূর্য, টি২০ সিরিজ জয়ে ভারতের সেরা প্রাপ্তি

২০২২ কমনওয়েলথ গেমস-এ ভারতের ১১ দিনের ক্রীড়াসূচী-

ব্যাডমিন্টন:

মহিলাদের সিঙ্গেলস সোনার পদকের ম্যাচ: পিভি সিন্ধু - দুপুর ১:২০মিনিট

পুরুষদের সিঙ্গেলস সোনার পদকের ম্যাচ: লক্ষ্য সেন - দুপুর ২:১০মিনিট 

পুরুষদের ডাবলস সোনার পদকের ম্যাচ: সাত্ত্বিক সাইরাজ রঙ্কিরেড্ডি/চিরাগ শেঠি - দুপুর ৩:০০

হকি:

পুরুষদের স্বর্ণপদক ম্যাচ: ভারত বনাম অস্ট্রেলিয়া - সন্ধ্যা ৫:০০

টেবিল টেনিস:

পুরুষদের সিঙ্গেলস ব্রোঞ্জ পদকের ম্যাচ: জি সাথিয়ান - দুপুর ৩:৩৫

পুরুষদের সিঙ্গেলস সোনার পদকের ম্যাচ: শরথ কমল - বিকেল ৪:২৫ মিনিট

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 3/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.