বাংলা নিউজ > ময়দান > CWG 2022-র আগেই করোনা আক্রান্ত ভারতীয় মহিলা ক্রিকেটার
ফাইল ছবি ((ANI))

CWG 2022-র আগেই করোনা আক্রান্ত ভারতীয় মহিলা ক্রিকেটার

  • Covid scare- বার্মিংহামে যাওয়ার বিমানে ওঠার আগেই করোনা পরীক্ষা করা হয়েছিল সব সদস্যার। সেখানেই করোনা পজিটিভ হয়েছেন এক সদস্যা।

আসন্ন বার্মিংহাম কমনওয়েলথ গেমস শুরুর আগেই খারাপ খবর ভারতীয় মহিলা ক্রিকেট দলের জন্য। করোনা আক্রান্ত হয়েছেন গেমসের স্কোয়াডের একজন সদস্যা। বার্মিংহামে যাওয়ার বিমানে ওঠার আগেই করোনা পরীক্ষা করা হয়েছিল সব সদস্যার। সেখানেই করোনা পজিটিভ হয়েছেন এক সদস্যা।

করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করা হলেও ক্রিকেটারটির নাম আপাতত গোপন রাখা হয়েছে। প্রসঙ্গত কমনওয়েলথ গেমসে গ্রুপ-এ'তে রয়েছে ভারতীয় দল। এই গ্রুপে ভারতের সাথেই রয়েছে অস্ট্রেলিয়া,বার্বাডোজ এবং পাকিস্তান। এই বছরেই কমনওয়েলথ গেমসে অভিষেক হতে চলেছে মহিলা ক্রিকেটের। প্রথম ম্যাচেই অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারতীয় দল। ২৯ শে জুলাই অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারত।

বার্মিংহামের এজবাস্টন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কমনওয়েলথ গেমসের মহিলা ক্রিকেটের আসর। ২৯ শে জুলাই থেকে তা চলবে ৭ ই অগস্ট পর্যন্ত। টি-২০ ফর্ম্যাটে হবে খেলাগুলো। গ্রুপ-বি'তে রয়েছে শ্রীলঙ্কা, ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। উল্লেখ্য ভারত তাদের শেষ শ্রীলঙ্কা সফরে ওয়ানডেতে হোয়াইটওয়াশ করেছে চামারি আতাপাত্তুদের। টি-২০ সিরিজ জিতেছিল ২-১ ফলে।

∆ আসুন একনজরে দেখে নেওয়া যাক কমনওয়েলথ গেমসে ভারতীয় স্কোয়াড :-

হরমনপ্রীত কৌর (অধিনায়িকা)

স্মৃতি মন্ধানা (সহ অধিনায়িকা)

শেফালি ভার্মা

এস মেঘানা

তানিয়া ভাটিয়া

যশতিকা ভাটিয়া

দীপ্তি শর্মা

রাজেশ্বরী গায়রকোয়াড়

পূজা ভস্ট্রকার

মেঘনা সিং

রেনুকা ঠাকুর

জেমাইমা রদ্রিগেজ

রাধা যাদব

হরলিন দিওল

স্নেহ রানা।

বন্ধ করুন