বাংলা নিউজ > ময়দান > CWG 2022-মূল দলে নেই রিচা ঘোষ, পাকিস্তানের সঙ্গে খেলা ৩১ জুলাই
ভারতীয় মহিল দল (ছবি-বিসিসিআই টুইটার)

CWG 2022-মূল দলে নেই রিচা ঘোষ, পাকিস্তানের সঙ্গে খেলা ৩১ জুলাই

বার্মিংহাম ২০২২ কমনওয়েলথ গেমসের জন্য ভারতীয় মহিলা ক্রিকেট দলের ঘোষণা করল BCCI এর সিনিয়র সিলেকশন কমিটি। ভারতীয় দলের নেতৃত্ব দেবেন হরমনপ্রীত কউর এবং সহ-অধিনায়কের দায়িত্বে থাকবেন স্মৃতি মান্ধানা। মূল দলে জায়গা পেলেন না রিচা ঘোষ। তাকে স্ট্যান্ড বাই হিসাবে নিয়ে যাওয়া হচ্ছে।

বার্মিংহাম ২০২২ কমনওয়েলথ গেমসের জন্য ভারতীয় মহিলা ক্রিকেট দলের ঘোষণা করল BCCI এর সিনিয়র সিলেকশন কমিটি। এই টুর্নামেন্টগুলি ২৮ জুলাই থেকে ৮ অগস্ট পর্যন্ত খেলা হবে। ভারতীয় দলের নেতৃত্ব দেবেন হরমনপ্রীত কউর এবং সহ-অধিনায়কের দায়িত্বে থাকবেন স্মৃতি মান্ধানা। মূল দলে জায়গা পেলেন না রিচা ঘোষ। তাকে স্ট্যান্ড বাই হিসাবে নিয়ে যাওয়া হচ্ছে।

আরও পড়ুন… বাইশ গজে আতঙ্ক তৈরি করে প্লেয়ার অফ দ্য মন্থের খেতাব জিতলেন বেয়ারস্টো- মারিজানে

এই প্রথমবার কমনওয়েলথে হরমনপ্রীত কউরের নেতৃত্বে খেলতে যাবে ভারতীয় মহিলা দল। ভারত রয়েছে‘এ’ গ্রুপে। ভারতের গ্রুপে রয়েছে অস্ট্রেলিয়া, বার্বাডোজ ও পাকিস্তান। গ্রুপ‘বি’ তে রয়েছে শ্রীলঙ্কা, ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। ২৯ জুলাই নিজেদের প্রথম খেলবে ভারত। প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। ৩১ জুলাই হরমনপ্রীতরা পাকিস্তানের মুখোমুখি হবেন। গ্রুপের শেষ ম্যাচে বার্বাডোসের সঙ্গে খেলতে নামবে ভারত।

আরও পড়ুন… বাইশ গজে আতঙ্ক তৈরি করে প্লেয়ার অফ দ্য মন্থের খেতাব জিতলেন বেয়ারস্টো- মারিজানে

বার্মিংহাম ২০২২কমনওয়েলথ গেমসের জন্য ভারতীয় মহিলা ক্রিকেট দল: হরমনপ্রীত কউর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা (সহ-অধিনায়ক),শেফালি বর্মা,এস মেঘনা,তানিয়া স্বপ্না ভাটিয়া (ডব্লিউকে),ইয়াস্তিকা ভাটিয়া (ডব্লিউকে),দীপ্তি শর্মা, রাজেশ্বরী গায়কোয়াড়,পূজা বস্ত্রকার, মেঘনা সিং,রেণুকা ঠাকুর, জেমিমা রড্রিগস,রাধা যাদব, হারলিন দেওল,স্নেহ রানা।

স্ট্যান্ড বাই হিসাবে দলের সঙ্গে থাকছেন সিমরণ দিল বাহাদুর, রিচা ঘোষ, পুনাম যাদব