বাড়ি > ময়দান > আমফান বিধ্বস্ত বাংলার পাশে দাঁড়িয়ে স্ত্রী'র চ্যালেঞ্জ গ্রহণ করলেন কিবু ভিকুনা
কিবু ভিকুনা : মোহনবাগানের দায়িত্ব নিয়েই স্প্যনিশ কোচ ২০১৯-২০ মরশুমে ক্লাবকে আই লিগ চ্যাম্পিয়ন করেন।
কিবু ভিকুনা : মোহনবাগানের দায়িত্ব নিয়েই স্প্যনিশ কোচ ২০১৯-২০ মরশুমে ক্লাবকে আই লিগ চ্যাম্পিয়ন করেন।

আমফান বিধ্বস্ত বাংলার পাশে দাঁড়িয়ে স্ত্রী'র চ্যালেঞ্জ গ্রহণ করলেন কিবু ভিকুনা

ফের মন জয় করলেন কিবু স্যার

দায়িত্ব নিয়ে প্রথম মরশুমেই মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন করিয়েছেন স্প্যানিশ কোচ কিবু ভিকুনা। তবে ট্রফির থেকেও বেশি তাঁকে আপ্লুত করেছে বাগান সমর্থকদের ভালোবাসা। শুধু মোহনবাগান সমর্থকরাই নন, বাংলার ফুটবল অনুরাগীরা আকুণ্ঠ ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কিবু স্যারকে। মাত্র কয়েক মাসের পরিচয়ে যে শহর থেকে প্রচুর ভালোবাসা পেয়েছেন কিবু ভিকুনা, বিপর্যয়ের দিনে সেই শহর কলকাতা থেকে কীভাবেই বা মুখ ফিরিয়ে থাকেন বাগান সমর্থকদের প্রিয় কিবু স্যার!

মুখ ফিরিয়ে থাকা সম্ভবও হয়নি ভিকুনার পক্ষে। ঘূর্ণিঝড় আমফানের দাপটে লন্ডভন্ড বাংলার ছবি দেখে মর্মাহত কিবু ভিকুনা সুদূর স্পেন থেকে সোশ্যাল মিডিয়ায় শহরবাসীর পাশে দাঁড়িয়েছেন। তবে সবাইকে চমকে দিয়েছে কিবুর স্ত্রী কাসিয়া বিয়েল।

আমফানে বিধ্বস্ত বাংলার মানুষের পাশে দাঁড়ানোর জন্য সোশ্যাল মিডিয়ায় আবেদন করেন কিবুর স্ত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি বাংলার পুনর্নির্মাণের জন্য অর্থ সংগ্রহেরও উদ্যোগ নেন। কসিয়া একটি চ্যালেঞ্জ ছুঁড়ে দেন বাকিদের কাছে। একটি ঘর এঁকে সকলকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার আবেদন জানান তিনি। সেইসঙ্গে বাংলার মুখ্যমন্ত্রীর আপৎকালীন তহবিলে অর্থ প্রদানের অনুরোধও জানান কাসিয়া। কিবুর স্ত্রী নিজেও তহবিলে অর্থ দিয়েছেন।

বাগান কোচ ভিকুনা স্ত্রী'র চ্যালেঞ্জ গ্রহণ করতে বিশেষ সময় নষ্ট করেননি। ফেসবুকে একটি ঘর এঁকে তিনি পোস্ট করেন এবং কিছু পরিচিতকে এই চ্যালেঞ্জের জন্য মনোনীত করেন।

বাংলার মানষকে সাহায্য করুন- 

WEST BENGAL STATE EMERGENCY RELIEF FUND

(Part of Chief Minister Relief Fund)

https://wbserf.wb.gov.in/wbserf

A/C No: 628005501339

Bank: ICICI Bank

Branch: Howrah

IFSC Code: ICIC0006280

MICR Code: 700229010

SWIFT Code: ICICINBBCTS

বন্ধ করুন