বাড়ি > ময়দান > তোমাদের জন্য গর্বিত, বিপর্যয় মোকাবিলায় কলকাতা পুলিশের ভূমিকার প্রশংসায় মহারাজ
ফাইল ছবি 
ফাইল ছবি 

তোমাদের জন্য গর্বিত, বিপর্যয় মোকাবিলায় কলকাতা পুলিশের ভূমিকার প্রশংসায় মহারাজ

সচেতন নাগরিক সৌরভ করলেন পুলিশের প্রশংসা 

একে করোনায় রক্ষা নেই, দোসর ঘূর্ণিঝড় আমফান। সব মিলিয়ে বিপর্যস্ত বাংলা। বিপর্যয় মোকাবিলায় শুরু থেকে যাঁরা অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করে আসছেন, তাঁদের প্রশংসায় ভরিয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় কলকাতা পুলিশকে কৃতজ্ঞতা জানালেন বিসিসিআই সভাপতি। শুরু থেকেই করোনা মহামারীর বিরুদ্ধে সামনে থেকে লড়াই চালাচ্ছেন পুলিশকর্মীরা। তার মাঝেই ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড কলকাতাকে পুরনো চেহারায় ফিরিয়ে আনতে তৎপরতার সঙ্গে কাজ চালিয়ে যেতে হচ্ছে তাঁদের।

এমন কঠিন সময়ে কলকাতা পুলিশ যেভাবে পরিস্থিতি সামলানোর চেষ্টা করছেন, তাঁদের সেই প্রচেষ্টায় গর্বিত সৌরভ। কলকাতা পুলিশের দু'টি টুইটের প্রসঙ্গ টেনে সৌরভ পালটা বার্তা দেন।কলকাতা পুলিশের পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে পুলিশকর্মীরা রাস্তার উপর ভেঙে পড়া গাছ সরিয়ে ফেলার কাজে হাত লাগিয়েছেন। সৌরভ রি-টুইটারে লেখেন, 'কলকাতা পুলিশের জন্য গর্বিত।'

অপর একটি টুইটে কলকাতা পুলিশের বৃষ্টিতে ভিজে এন্টালির রাস্তা থেকে গাছ সরানোর ভিডিওর প্রতিক্রিয়া দেন মহারাজ। তিনি লেখেন, 'অবিশ্বাস্য প্রচেষ্টা, যেমনটা তারা উল্লেখ করেছেন।'

এর আগে আমফানের দাপটে বাড়ির হেলে পড়া আম গাছ পুনরায় টেনে তোলার কাজে হাত লাগাতে দেখা গিয়েছে সৌরভকে। 

করোনা মহামারীর বিরুদ্ধে লড়াইয়েও সৌরভ শুরু থেকেই মাঠে নেমেছেন। তিনি লকডাউনে করোনা পীড়িতদের মুখে অন্ন তুলে দেওয়ার মহৎ প্রচেষ্টা করেছেন। একই সঙ্গে অনুরাগীদের সচেতন করার কাজে প্রতিনিয়ত বার্তা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন