বাংলা নিউজ > ময়দান > তাউটের দাপটে লণ্ডভণ্ড ওয়াংখেড়ে, ভাইরাল হল ছবি
তাউটের দাপটে ভেঙে পড়ে ওয়াংখেড়ের সাইট স্ক্রিন।
তাউটের দাপটে ভেঙে পড়ে ওয়াংখেড়ের সাইট স্ক্রিন।

তাউটের দাপটে লণ্ডভণ্ড ওয়াংখেড়ে, ভাইরাল হল ছবি

  • তাউটের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে ওয়াংখেড়ের পিচ ও আউটফিল্ড। তবে ইতিমধ্যেই সংস্কারের কাজও শুরু করে দিয়েছেন ওয়াংখেড়ের মাঠ কর্মীরা।

তাউটের দাপটে মুম্বই মহানগরী একেবারে বিপর্যস্ত। সমুদ্রের পারে যাদের বসতি, তাদের অবস্থা খুবই খারাপ। এমন কী তাউটের হাত থেকে রক্ষা পায়নি ওয়াংখেড়ে স্টেডিয়ামও। নর্থ স্ট্যান্ডের সামনে যে ১৬ ফুটের সাইট স্ক্রিনটি ছিল, সেটা ভেঙে গুড়িয়ে পড়েছে।

তবে এই নিয়ে খুব বেশি চিন্তিত নয় মুম্বই ক্রিকেট অ্যাসেসাসিয়েশন। তাদের দাবি, এর আগেও বহু বার ভেঙে পড়েছে এই সুবিশাল স্ক্রিন। ২০১১ সালের বিশ্বকাপ চলার সময়েই শেষ বার এই স্ক্রিনটি ভেঙে পড়েছিল। তবে কর্তৃপক্ষ জানিয়েছে, ভেঙে পড়া সাইট স্ক্রিনটিকে মেরামত করাটা খুব কঠিন কাজ নয়। তবে শক্ত দড়ির সাহায্যে এই স্ক্রিনটিকে টেনে তোলাটাই যা একটু সমস্যার। 

অন্য দিকে তাউটের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে ওয়াংখেড়ের পিচ ও আউটফিল্ড। তবে ইতিমধ্যেই সংস্কারের কাজও শুরু করে দিয়েছেন ওয়াংখেড়ের মাঠ কর্মীরা। আসলে সমুদ্রের পারে এই স্টেডিয়ামটি হওয়ায় সমস্যা হয়েছে। তাউটে সহজেই ওয়াংখেড়ের উপরও আছড়ে পড়েছে।

কিছুদিন আগেই ওয়াংখেড়েতে আইপিএলের ১০টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তবে করোনার জেরে আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় আপাতত কোনও ম্যাচ নেই। তবে তাউটে-র জেরে বেশ বড় আকারের টি-টোয়েন্টি ম্যাচ হয়ে গেল ওয়াংখেড়েতে।

বন্ধ করুন