বাংলা নিউজ > ময়দান > একই দলের হয়ে লড়বেন বাপ-ব্যাটা, অনন্য ঘটনার সাক্ষী PKL
দাবাং দিল্লির বাবা-ছেলের জুটি যোগিন্দর ও বিনয় নরওয়াল। ছবি- টুইটার।
দাবাং দিল্লির বাবা-ছেলের জুটি যোগিন্দর ও বিনয় নরওয়াল। ছবি- টুইটার।

একই দলের হয়ে লড়বেন বাপ-ব্যাটা, অনন্য ঘটনার সাক্ষী PKL

  • দাবাং দিল্লি দলে তরুণ খেলোয়াড়দের কোটায় সুযোগ পেয়েছেন যোগিন্দরের পুত্র বিনয় নরওয়াল।

ভাই-ভাই বা একই দলে দুই বোনের খেলার বিষয়টা ক্রীড়াজগতে নতুন কিছু নয়। তবে কখনও একই দলে খেলোয়াড় হিসেবে বাবা ও ছেলের জুটিকে দেখেছেন। এমন দৃষ্টান্তের সাক্ষী হয়তোই কোনো ক্রীড়াপ্রেমী থেকেছেন। তবে প্রো কবাড্ডি লিগে ঠিক এমনটাই ঘটতে শীঘ্রই দেখা যেতে পারে। 

গত মরশুমে পিকেএলের ফাইনালিস্ট দাবাং দিল্লির অধিনায়ক যোগিন্দর নরওয়ালের পুত্র বিনয় নরওয়ালকেও এবার দলে নিয়েছে দিল্লি। পিকেএলের আট মরশুমে ধর্মরাজ ভাই, নরওয়াল ভাই বা চিল্লার ভাইদের একই সময়ে একই ম্যাটে দেখা গিয়েছে। তবে এই প্রথমবার একই দলে রয়েছেন পিতা-পুত্র। যোগিন্দুরের ছেলেকে দাবাং দিল্লি তরুণ খেলোয়াড়দের (নিউ ইয়াং প্লেয়ার্স) কোটায় দলে নিয়েছে দিল্লি। live hindustan-কে দেওয়া এক সাক্ষাৎকারে ছেলে সুযোগ পাওয়ায় উচ্ছ্বসিত যোগিন্দর জানান, ‘ও দারুণ খেলোয়াড় এবং এই স্তরে নিজের কঠোর পরিশ্রমের জেরেই পৌঁছতে পেরেছে।’

তবে সমস্যা একটাই তাঁর বাবার মতো বিনয়ও লেফ্ট কর্ণার খেলেন। ফলে একই সময়ে একসঙ্গে ম্যাটে পিতা-পুত্রের যুগলবন্দি দেখতে পাওয়াটা কার্যত অসম্ভব। তাঁর বদলে ছেলে যদি দলে সুযোগ পায়, তাহলে বাবা যোগিন্দরের একটাই প্রার্থনা, ছেলে যেন তাঁর থেকেও ভাল পারফর্ম করতে পারে। 'ও লেফ্ট কর্ণারে খেলে এবং দলে তো যে কোনো একজন লেফ্ট কর্ণারই খেলতে পারে। সুতরাং, হয় ও খেলবে নয়তো আমি খেলব। দেখা যাক কবে ও নিজের অভিষেক ঘটানোর সুযোগ পায়। কোচ যদি আমায় বিশ্রাম দেন, তাহলে ও খেলার সুযোগ পেতে পারে। এটা পুরোটাই কোচের সিদ্ধান্ত। তবে আমি চাই ও যেন আমার থেকেও ভাল খেলে। জানান যোগিন্দর।

বন্ধ করুন