বাংলা নিউজ > ময়দান > 'বিষয়বস্তু ভাল বলেই সুপারহিট ছোট বাজেটের ছবি দাবাং,তেরে নাম': সলমন খান

'বিষয়বস্তু ভাল বলেই সুপারহিট ছোট বাজেটের ছবি দাবাং,তেরে নাম': সলমন খান

দাবাং থ্রি-র প্রচারে মুম্বইয়ে মেহবুব স্টুডিওতে সলমন খান (ছবি-এএনআই)

ভাইজান জানালেন 'দাবাং', 'তেরে নাম' ছোট বাজেটের ছবি, এবং সেগুলি সুপারহিট হয়েছে শুধুমাত্র ভালো বিষয়বস্তুর জোরে।
  • আপতত দাবাং থ্রি-র প্রচারে ব্যস্ত তারকা। ২০ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।
  • মেনস্ট্রিম বলিউড ছবির একচ্ছত্র 'সুলতান' তিনি। গত এক দশকে সলমন খানের ফিল্মোগ্রাফিতে চোখ রাখতে রীতিমতো চমকে যেতে হয়। দাবাং থেকে সলমন খান হয়ে ওঠেছিলেন বলিউডের মোস্ট ওয়ান্টেড তারকা। সম্প্রতি এক সাক্ষাত্কারে ভাইজান জানালেন 'দাবাং', 'তেরে নাম' ছোট বাজেটের ছবি, এবং সেগুলি সুপারহিট হয়েছে শুধুমাত্র ভালো বিষয়বস্তুর জোরে।

    বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাত্কারে অভিনেতা জানান, 'আমার মনে হয় আগে নতুন ধারার সিনেমা, যেগুলো আমরা আর্ট হাউস সিনেমাও বলে থাকি সেগুলো ভালো ব্যবসা করত না। কিন্তু এখন সময় বদলেছে। সেগুলো এখন সাধারণ বলিউড ছবির আওতাতেই পড়ে গিয়েছে। শুধুমাত্র সেগুলোর একটু বাণিজ্যিকরণ হয়েছে। আগে এই ধরণের ছবি খুব কম বাজেটে তৈরি হত, এখন সেগুলোর বাজেট বেড়েছে-সেটা খুব ভালো বিষয়'।

    দাবাং থ্রি-র প্রচারে কো-স্টার সোনাক্ষী সিনহার সঙ্গে সলমন খান (পিটিআই)
    দাবাং থ্রি-র প্রচারে কো-স্টার সোনাক্ষী সিনহার সঙ্গে সলমন খান (পিটিআই)

    সলমন খান আরও জানান, 'দাবাংও এমনই একটা ছবি। দাবাং(২০১০) তৈরি হয়েছিল মাত্র ২ কোটি টাকার বাজেটে। তেরে নামও ছোট বাজেটের ছবি। কিন্তু যেহেতু সেগুলো আমার ছবি তাই লোকে মনে রাখতে চায় না-সেগুলো ছোট বাজেটের ছবি এবং শুধুমাত্র ভাল কনটেন্টের জোরেই বক্স অফিসে বাজিমাত করেছেন দাবাং, তেরে নাম'।

    'দবাং' বক্স অফিসে প্রায় ১৫০ কোটি টাকার ব্যবসা করেছিল। সলমনের কেরিয়ারের অন্যতম মাইলস্টোন এই ছবি।

    সলমন যোগ করেন, 'ছবির বিষয়বস্তু যদি দর্শকদের পছন্দ না হয়, তাহলে সেটা বক্স অফিসে ভাল ফল করবে না। তুমি যত বড় সুপারস্টারই হও না কেন- তোমার স্টারডম শুক্রবার, শনিবার, রবিবারের মধ্যেই সীমাবব্ধ। তার পর দর্শককে হলে টানতে হলে ছবির বিষয়বস্তুকে ভাল হতে হবে। তোমাকে যত ভাল লাগুক না কেন, তোমার বডি যত সুঠাম হোক না কেন-কেউ হলে বসে দু-আড়াই ঘন্টা ধরে তোমার ছবি দেখবে না'।

    দাবাং থ্রি-র প্রচারে বেজায় ব্যস্ত সলমন খান। পরিচালক প্রভু দেবার এই ছবিতে সলমনের পাশাপাশি দেখা মিলবে সোনাক্ষী সিনহা, নবাগতা সাই মাঞ্জরেকর, আরবাজ খান এবং সুদীপের। দাবাং ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবি মু্ক্তি পাবে ২০ ডিসেম্বর।



    রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

    ময়দান খবর

    Latest News

    ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন প্রকাশ্যেই শ্রীতমাকে ‘লাভ ইউ’ বললেন দুর্জয়, প্রেমে সিলমোহর অর্কপ্রভর?

    T20 WC 2024

    ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.