বাংলা নিউজ > ময়দান > 'বিষয়বস্তু ভাল বলেই সুপারহিট ছোট বাজেটের ছবি দাবাং,তেরে নাম': সলমন খান
দাবাং থ্রি-র প্রচারে মুম্বইয়ে মেহবুব স্টুডিওতে সলমন খান (ছবি-এএনআই)
দাবাং থ্রি-র প্রচারে মুম্বইয়ে মেহবুব স্টুডিওতে সলমন খান (ছবি-এএনআই)

'বিষয়বস্তু ভাল বলেই সুপারহিট ছোট বাজেটের ছবি দাবাং,তেরে নাম': সলমন খান

  • ভাইজান জানালেন 'দাবাং', 'তেরে নাম' ছোট বাজেটের ছবি, এবং সেগুলি সুপারহিট হয়েছে শুধুমাত্র ভালো বিষয়বস্তুর জোরে।
  • আপতত দাবাং থ্রি-র প্রচারে ব্যস্ত তারকা। ২০ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

মেনস্ট্রিম বলিউড ছবির একচ্ছত্র 'সুলতান' তিনি। গত এক দশকে সলমন খানের ফিল্মোগ্রাফিতে চোখ রাখতে রীতিমতো চমকে যেতে হয়। দাবাং থেকে সলমন খান হয়ে ওঠেছিলেন বলিউডের মোস্ট ওয়ান্টেড তারকা। সম্প্রতি এক সাক্ষাত্কারে ভাইজান জানালেন 'দাবাং', 'তেরে নাম' ছোট বাজেটের ছবি, এবং সেগুলি সুপারহিট হয়েছে শুধুমাত্র ভালো বিষয়বস্তুর জোরে।

বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাত্কারে অভিনেতা জানান, 'আমার মনে হয় আগে নতুন ধারার সিনেমা, যেগুলো আমরা আর্ট হাউস সিনেমাও বলে থাকি সেগুলো ভালো ব্যবসা করত না। কিন্তু এখন সময় বদলেছে। সেগুলো এখন সাধারণ বলিউড ছবির আওতাতেই পড়ে গিয়েছে। শুধুমাত্র সেগুলোর একটু বাণিজ্যিকরণ হয়েছে। আগে এই ধরণের ছবি খুব কম বাজেটে তৈরি হত, এখন সেগুলোর বাজেট বেড়েছে-সেটা খুব ভালো বিষয়'।

দাবাং থ্রি-র প্রচারে কো-স্টার সোনাক্ষী সিনহার সঙ্গে সলমন খান (পিটিআই)
দাবাং থ্রি-র প্রচারে কো-স্টার সোনাক্ষী সিনহার সঙ্গে সলমন খান (পিটিআই)

সলমন খান আরও জানান, 'দাবাংও এমনই একটা ছবি। দাবাং(২০১০) তৈরি হয়েছিল মাত্র ২ কোটি টাকার বাজেটে। তেরে নামও ছোট বাজেটের ছবি। কিন্তু যেহেতু সেগুলো আমার ছবি তাই লোকে মনে রাখতে চায় না-সেগুলো ছোট বাজেটের ছবি এবং শুধুমাত্র ভাল কনটেন্টের জোরেই বক্স অফিসে বাজিমাত করেছেন দাবাং, তেরে নাম'।

'দবাং' বক্স অফিসে প্রায় ১৫০ কোটি টাকার ব্যবসা করেছিল। সলমনের কেরিয়ারের অন্যতম মাইলস্টোন এই ছবি।

সলমন যোগ করেন, 'ছবির বিষয়বস্তু যদি দর্শকদের পছন্দ না হয়, তাহলে সেটা বক্স অফিসে ভাল ফল করবে না। তুমি যত বড় সুপারস্টারই হও না কেন- তোমার স্টারডম শুক্রবার, শনিবার, রবিবারের মধ্যেই সীমাবব্ধ। তার পর দর্শককে হলে টানতে হলে ছবির বিষয়বস্তুকে ভাল হতে হবে। তোমাকে যত ভাল লাগুক না কেন, তোমার বডি যত সুঠাম হোক না কেন-কেউ হলে বসে দু-আড়াই ঘন্টা ধরে তোমার ছবি দেখবে না'।

দাবাং থ্রি-র প্রচারে বেজায় ব্যস্ত সলমন খান। পরিচালক প্রভু দেবার এই ছবিতে সলমনের পাশাপাশি দেখা মিলবে সোনাক্ষী সিনহা, নবাগতা সাই মাঞ্জরেকর, আরবাজ খান এবং সুদীপের। দাবাং ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবি মু্ক্তি পাবে ২০ ডিসেম্বর।



বন্ধ করুন