বাংলা নিউজ > ময়দান > রোনাল্ডোর পর্তুগালের বাড়িতে চুরি!

সময়টা ভাল যাচ্ছে না সিআর  সেভেনের। ঘরে বাইরে সর্বত্রই চাপের মুখে তিনি। এবার চুরির মুখে পড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর পর্তুগালের মাদেইরার বাড়িতে ঘটেছে এমন ঘটনা।‌ স্পেনের বিরুদ্ধে পর্তুগালের ম্যাচের দিনই রোনাল্ডোর মাদেইরার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।

লিসবনে আন্তর্জাতিক ম্যাচে স্পেনের বিপক্ষে নেমেছিল পর্তুগাল। ম্যাচও শেষ হয় গোলশূন্য ভাবে। ম্যাচের দিন রোনাল্ডোর মাদেইরার বিলাসবহুল বাড়িতে চুরির ঘটনা সামনে আসে। তবে চোরের ভাগ্য খুব একটা ভাল ছিল না। বাড়ি থেকে তেমন কিছুই মূল্যবান জিনিস সরাতে পারেনি সে।

 রোনাল্ডোর সই করা জুভেন্তাসের একটি জার্সিই কেবলমাত্র চুরি হয়েছে। পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। সেই সময় রোনাল্ডোর বাড়িতে কে কে ছিলেন তা এখনও জানা যায়নি।করোনার সময় লকডাউনে বান্ধবী জর্জিনা এবং সন্তানদের নিয়ে এখানেই সময় কাটিয়েছেন রোনাল্ডো।

 জানা গেছে রোনাল্ডোর বাড়ির এক কর্মীর ভুলেই এই ঘটনা ঘটেছে। তিনি ভুল করে গ্যারেজের দরজা খুলে রেখেছিলেন। সেই দরজা দিয়েই ডাকাত বাড়িতে ঢুকেছিল। যে জার্সিটি চুরি হয়েছে তাঁর মূল্য ২০০ ইউরো। এছাড়াও বেসবলের একটি ক্যাপও পাওয়া যাচ্ছে না। চোরকে চিহ্নিত করা গেলেও ধরা সম্ভব হয়নি।

বন্ধ করুন