বাংলা নিউজ > ময়দান > বাবারা WTC ফাইনাল নিয়ে ব্যস্ত, খুদেরা কেমন করে সময় কাটাচ্ছে, নিজেরাই দেখে নিন
খেলায় মেতে ভারতীয় দলের খুদেরা।
খেলায় মেতে ভারতীয় দলের খুদেরা।

বাবারা WTC ফাইনাল নিয়ে ব্যস্ত, খুদেরা কেমন করে সময় কাটাচ্ছে, নিজেরাই দেখে নিন

  • লম্বা ইংল্যান্ড সফরের জন্য ক্রিকেটারদের পরিবারকে দলের সঙ্গে থাকার অনুমতি দেওয়া হয়েছে। স্বভাবতই সব ক্রিকেটারের স্ত্রী এবং বাচ্চারা দলের সঙ্গেই রয়েছে।

শুক্রবার থেকেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হয়ে যাবে। তার আগে রোহিত শর্মা, অজিঙ্কা রাহানে, রবিচন্দ্রন অশ্বিনরা ব্যস্ত তার প্রস্তুতিতে। কিন্তু তাঁদের ছোট ছোট মেয়েদের সময় কাটাবে কী করে? বাবারা সময় দিচ্ছেন না তো কী হয়েছে, নিজেরাই সঙ্গীসাথী খুঁজে নিজেদের মতো করে খেলাধূলা শুরু করে দিয়েছে।

প্রসঙ্গত, লম্বা ইংল্যান্ড সফরের জন্য ক্রিকেটারদের পরিবারকে দলের সঙ্গে থাকার অনুমতি দেওয়া হয়েছে। স্বভাবতই সব ক্রিকেটারের স্ত্রী এবং বাচ্চারা দলের সঙ্গেই রয়েছে। আর সেই বাচ্চাদেরই একটি সুন্দর মুহূর্ত মোবাইল বন্দি হয়েছে।

সম্প্রতি অজিঙ্কা রাহানের স্ত্রী রাধিকা ধোপাভকর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, রোহিত শর্মার মেয়ে সামাইরা, রবিচন্দ্রন অশ্বিনের দুই মেয়ে আধ্যা ও আখিরা, চেতেশ্বর পূজারার মেয়ে অদিতি এবং রাহানের মেয়ে আরিয়া একসঙ্গে ‘রিং আ রিং আ’ খেলছে। এই ভিডিয়োর সঙ্গে রাধিকা ক্যাপশনে লিখেছেন, ‘দিস কিউটিস’। সেই ভিডিয়োতে রোহিত শর্মাকে দেখা না গেলেও, বলতে শোনা গিয়েছে, ‘কেউ তো গানটা করো, সামি গান করো’।

১৮ জুন থেকে প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হবে। চলবে ২২ জুন পর্যন্ত। মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। সেই ম্যাচ ঘিরে এখন থেকেই উত্তজেনার পারদ চড়তে শুরু করেছে। ভারত ইতিমধ্যে চূড়ান্ত ১৫ জনের দল ঘোষণা করে দিয়েছে। সেই ১৫ জনের দল থেকে বাদ পড়েছেন ওপেনার ময়াঙ্ক আগরওয়াল, বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেল, ব্যাটসম্যান লোকেশ রাহুল, অলরাউন্ডার শার্দুল ঠাকুর এবং অফ-স্পিনার ওয়াশিংটন সুন্দর।

বন্ধ করুন