বাংলা নিউজ > ময়দান > স্টেইনের ছুরির নাম বীরু! ওপেনারের জন্মদিনে জানা গেল আজব কাহিনি
বীরেন্দ্র সেহওয়াগের ৪৩তম জন্মদিনে ডেল স্টেইনের শুভেচ্ছা (ছবি:টুইটার)
বীরেন্দ্র সেহওয়াগের ৪৩তম জন্মদিনে ডেল স্টেইনের শুভেচ্ছা (ছবি:টুইটার)

স্টেইনের ছুরির নাম বীরু! ওপেনারের জন্মদিনে জানা গেল আজব কাহিনি

সচিন থেকে স্টেইন, বীরেন্দ্র সেহওয়াগের ৪৩তম জন্মদিনে শুভেচ্ছার বন্যা। 

শুভব্রত মুখার্জি: আজকের দিনে জীবনের ৪৩ তম 'বসন্তে' পা রাখলেন ভারতীয় ক্রিকেটের অন্যতম মারকুটে ওপেনিং ব্যাটার তথা বিশ্বকাপজয়ী প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ। তাঁর জন্মদিনে বিভিন্ন মহল থেকে উঠে আসছে শুভেচ্ছা বার্তা। ঠিক সেই সময়েই বীরুর সমসাময়িক প্রাক্তন প্রোটিয়া পেসার ডেল স্টেইন অভিনব উপায়ে বীরেন্দ্র সেহওয়াগকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিলেন।

স্টেইন নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে বীরেন্দ্র সেহওয়াগের একটি ছবি টুইট করেন । যেখানে দেখা যায় ভারতের জার্সি গায়ে ব্যাট হাতে বীরু একটি বলকে আপার কাট করে বাউন্ডারি মারতে উদ্যত। ক্যাপশনে স্টেইন লেখেন ‘আমার বাড়িতে একটি ছুরি আছে যার ধার প্রচন্ড। তার ডাকনাম 'বীরু'। সে সব কিছু কাটতে পারে। শুভ জন্মদিন বন্ধু। খুব ভাল সময় কাটাও।’ স্টেইনের এই অভিনব এবং মজার শুভেচ্ছা বার্তা বেশ মনে ধরেছে বীরু ভক্তদেরও।

সোশ্যাল মিডিয়াতে অনেকেই স্টেইনকে এই শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন। এক ভক্ত তো উচ্ছ্বসিত প্রশংসার পাশাপাশি লিখেই ফেলেছেন ‘কোন ম্যাচ শুরুর আগে দলের অধিনায়কের এটা দায়িত্ব ছিল বীরুকে বলে দেওয়া এটা টেস্ট খেলা হচ্ছে না টি-২০।’  স্টেইন ছাড়াও সচিন তেন্ডুলকর, হরভজন সিং সহ ভারতীয় ক্রিকেটের বহু তারকারাইবীরুকে শুভেচ্ছা জানান। বিসিসিআই-এর তরফ থেকেও টুইট করা হয়।

উল্লেখ্য ভারতীয় জাতীয় ক্রিকেট দলের হয়ে বীরেন্দ্র সেহওয়াগ ২০০৭ সালের টি-২০ বিশ্বকাপ এবং ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপের খেতাবও জিতেছেন। পাকিস্তানের মাটিতে সাকলেইন মুস্তাকের মতন বোলারকে স্টেপ আউট করে ওভার বাউন্ডারি মেরে টেস্টে ত্রিশতরান করেছেন। 

একাধিক উল্লেখযোগ্য এবং গুরুত্বপূর্ণ ইনিংস তিনি ভারত তথা ক্রিকেট বিশ্বকে উপহার দিয়েছেন।

বন্ধ করুন