বাংলা নিউজ > ময়দান > শুরুতেই বিপদ! PSL 2023-এর প্রথম ম্যাচেই ফ্লাডলাইটে আগুন, ভাইরাল হল ভিডিয়ো

শুরুতেই বিপদ! PSL 2023-এর প্রথম ম্যাচেই ফ্লাডলাইটে আগুন, ভাইরাল হল ভিডিয়ো

PSL 2023-এর প্রথম ম্যাচেই ফ্লাডলাইডে আগুন (ছবি-টুইটার)

মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিজ্যুয়াল অনুসারে, ২০২৩ পিএসএল মরশুমের উদ্বোধনী অনুষ্ঠানে আতশবাজির কারণে এই আগুন লেগেছিল। ফায়ার ব্রিগেড তাৎক্ষণিকভাবে আগুন নেভাতে পৌঁছেছিল, যা টসের আগে উদ্বেগজনক মুহূর্তের সৃষ্টি করেছিল।

শুরু হয়ে গিয়েছে ২০২৩ পাকিস্তান সুপার লিগ। এবারের আসরের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল মুলতান সুলতান ও লাহোর কালান্দার্স। এই ম্যাচটি অনুষ্ঠিত হয়ে ছিল মুলতানের মুলতান ক্রিকেট স্টেডিয়ামে। দুই দলের মধ্যে এই ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে একটি দুর্ঘটনা ঘটেছিল। আসলে এই ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে লাগানো ফ্লাডলাইটে আগুন লেগে গিয়েছিল। তবে কোনও হতাহত বা বড় ধরনের ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। মাঠের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। এর পেরে আবারও ম্যাচ শুরু হয়ে যায়।

আরও পড়ুন… PSL 2023: রুদ্ধশ্বাস ম্যাচে রিজওয়ানদের মুলতানের বিরুদ্ধে মাত্র ১ রানে জিতল আফ্রিদি-রউফদের লাহোর

মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিজ্যুয়াল অনুসারে, ২০২৩ পিএসএল মরশুমের উদ্বোধনী অনুষ্ঠানে আতশবাজির কারণে এই আগুন লেগেছিল। ফায়ার ব্রিগেড তাৎক্ষণিকভাবে আগুন নেভাতে পৌঁছেছিল, যা টসের আগে উদ্বেগজনক মুহূর্তের সৃষ্টি করেছিল। এ ঘটনায় কারোর হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। সোশ্যাল মিডিয়ায় আগুনের এই ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে। একই সঙ্গে ক্রিকেট ভক্তরা সোশ্যাল মিডিয়াতে এই ঘটনা নিয়ে নিজেদের মতামত দিয়েছেন।

আরও পড়ুন… দ্বিতীয় টেস্টেও অনিশ্চিত শ্রেয়স, সূর্যের সামনে লাইফলাইন

ম্যাচের কথা বললে এই মরশুমের প্রথম ম্যাচটিই রুদ্ধশ্বাস জায়গায় পৌঁছে ছিল। মুলতান সুলতানের বিরুদ্ধে মাত্র ১ রানে জিতল লাহোর কালান্দার্স। এই ম্যাচে নিজেদের ঘরের মাঠে প্রথমে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় মুলতান সুলতান। প্রথমে ব্যাট করতে নামে লাহোর কালান্দার্স। ফাখার ৪২ বলে ৬৬ রানের ইনিংস খেলেন। এদিনের ইনিংসে তিনি মেরেছিলেন তিনটি চার ও পাঁচটি ছক্কা। লাহোর নির্ধারিত ২০ ওভারে ১৭৫ রান করে। জবাবে মুলতানেরও শুরুটা দারুণ হয়েছিল। শান মাসুদ ও রিজওয়ান দলের শুরুটা দারুণ করেছিলেন তবে তাদের ইনিংসটি ছিল একটু স্লো। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মুলতান তোলে ১৭৪ রান। ফলে টানটান উত্তেজনার ম্যাচে মাত্র এক রানে জেতে লাহোর কালান্দার্স।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পরনেই প্রকাশ পেল রাধিকার অনন্ত প্রেম বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে India tour of Sri Lanka: লঙ্কার বিরুদ্ধে সিরিজের দিনক্ষণ বদলে গেল,জানুন নয়া সূচি পা ছুঁয়ে আর্শীবাদ নিল অনন্ত, আম্বানি পুত্র আর বউমাকে উপহারে কী দিলেন মোদী? 'ইন্ডিয়া জোটের এত খুশির কি আছে? বাংলায় তো…' ভোটের ফল নিয়ে লিখলেন অমিত মালব্য 2 ওভার শেষে New Zealand Women-র স্কোর 9/0 বিয়েতে আসেননি, আম্বানি পুত্রের আর্শীবাদে হাজির মোদী, ভাইরাল হল ভিডিয়ো জমে গেল আশীর্বাদের আসর, আলিয়া-জাহ্নবীদের নতুন লুকে কুপোকাত নেটপাড়া ৬০ বছর পরে বিশ্বের জনসংখ্য়া কত থাকবে? বেশি দিন বাঁচবে মানুষ, চমকে দেওয়া Report

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.