বাংলা নিউজ > ময়দান > মেজাজ হারিয়েও ম্যাচ জিতে অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে মেদভেদেভ
ড্যানিল মেডভেডেভ। ছবি: পিটিআই
ড্যানিল মেডভেডেভ। ছবি: পিটিআই

মেজাজ হারিয়েও ম্যাচ জিতে অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে মেদভেদেভ

  • মেজাজ হারালেও ফোকাস না হারিয়ে চলতি অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন তারকা টেনিস খেলোয়াড় ড্যানিল মেদভেদেভ

শুভব্রত মুখার্জি: ম্যাচ চলাকালীন কোর্টেই মেজাজ হারালেন ড্যানিল মেদভেদেভ। তবে মেজাজ হারালেও ফোকাস না হারিয়ে চলতি অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন তারকা টেনিস খেলোয়াড় ড্যানিল মেদভেদেভ। অস্ট্রেলিয়ার প্রচন্ড গরমে ম্যাচ চলাকালীন হঠাৎ করেই মেজাজ হারান ড্যানিল। চেয়ার আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি হয়ে তার উপর রেগে যান ড্যানিল। তবে পরবর্তীতে নিজেকে নিয়ন্ত্রণ করে ম্যাচ জেতেন সহজেই। ম্যাক্সিম ক্রেসিকে তিনি হারালেন চার সেটের লড়াইতে।

খেলার ফল ড্যানিলের পক্ষে ৬-২, ৭-৬(৪), ৬-৭(৪), ৭-৫। এই জয়ের ফলে ড্যানিল মেদভেদেভ তার ক্যারিয়ারে অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে দ্বিতীয়বার পৌঁছে গেলেন। টুর্নামেন্টের দ্বিতীয় বাছাই ড্যানিলকে বেশ কঠিন লড়াইয়ের মধ্যে ফেলে দেন আমেরিকার সার্ভ অ্যান্ড ভলি প্লেয়ার ম্যাক্সিম ক্রেসি। মার্গারেট এরিনাতে কঠোর লড়াই হয় দুই প্রতিপক্ষের।

প্রথম দু'টি সেট কঠিন লড়াইয়ের পরে হারতে হয় ম্যাক্সিমকে। তৃতীয় সেট জিতে তিনি ম্যাচে কামব্যাক করেন। এই সময়তেই ফরাসি চেয়ার আম্পায়ার রেঁন লিচেনস্টাইনের কাছে কোর্টের বাইরে যাওয়ার অনুমতি চেয়েছিলেন ড্যানিল। যা তাকে দেওয়া না হয়ার ফলে তিনি মেজাজ হারান। চতুর্থ সেটে বিপক্ষের বিরুদ্ধে আটটি ব্রেক পয়েন্ট পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হন তিনি। তবে এই সেটের ১১তম গেমে তিনি আমেরিকান প্রতিদ্বন্দ্বীর সার্ভ ভেঙে ফেলেন। তারপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। পরের রাউন্ডে ফেলিক্স অগার এবং আলিয়াসিমের ম্যাচের জয়ীর বিরুদ্ধে খেলবেন তিনি।

বন্ধ করুন