বাংলা নিউজ > ময়দান > ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজে ডেভন কনওয়ের বদলি হিসাবে দলে এলেন ডারিল মিচেল
ডেভন কনওয়ের জায়গায় দলে এলেন ডারিল মিচেল (ছবি:গেটি ইমেজ)
ডেভন কনওয়ের জায়গায় দলে এলেন ডারিল মিচেল (ছবি:গেটি ইমেজ)

ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজে ডেভন কনওয়ের বদলি হিসাবে দলে এলেন ডারিল মিচেল

  • চোটের কারণে আগেই টি টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন, এবার আসন্ন ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট সিরিজ থেকেও ছিটকে গেলেন ডেভন কনওয়ে। এই কিউয়ি ব্যাটারের বদলি খেলোয়াড় হিসেবে চলতি মাসের শেষের দিকে ভারতের বিরুদ্ধে সিরিজ খেলতে দেখা যেতে পারে ডারিল মিচেলকে।

চোটের কারণে আগেই টি টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন, এবার আসন্ন ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট সিরিজ থেকেও ছিটকে গেলেন ডেভন কনওয়ে। এই কিউয়ি ব্যাটারের বদলি খেলোয়াড় হিসেবে চলতি মাসের শেষের দিকে ভারতের বিরুদ্ধে সিরিজ খেলতে দেখা যেতে পারে ডারিল মিচেলকে। নিউজিল্যান্ডের টেস্ট দলে যুক্ত করা হয়েছে নিউজিল্যান্ডের ব্যাটিং অলরাউন্ডারকে। 

ইংল্যান্ডের বিরুদ্ধে নিউজিল্যান্ডের সেমিফাইনালে জয়ের সময় হাত ভেঙে যাওয়া কনওয়ের। এরপরে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল এবং ভারতে পরবর্তী তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছিলেন তিনি। দলের কোচ গ্যারি স্টেড বলেছেন, ‘নতুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ চক্রের প্রথম সিরিজটি মিস করা ডেভনের জন্য লজ্জাজনক, কিন্তু এটি অন্য কারো জন্য একটি সুযোগও দেবে।’ তিনি আরও জানান, ‘ড্যারিলের বহুমুখি প্রতিভা রয়েছে মানে সে অনেক ব্যাটিং পজিশনে খেলতে পারেন এবং সে অবশ্যই এই মুহূর্তে প্রচুর আত্মবিশ্বাস পেয়েছে। সে প্রমাণ করেছে যে সে টেস্ট ক্রিকেটে পারফর্ম করতে পারে এবং আমি জানি সে টেস্টে আবার যোগ দিতে আগ্রহী।’

৩০ বছর বয়সী মিচেল দুর্দান্ত ফর্মে রয়েছেন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ম্যান অফ দ্য ম্যাচও হয়েছিলেন। তিনি টুর্নামেন্টে এখন পর্যন্ত ১৯৭ রান করেছেন। তাঁর রানের গড় ৪০-এর কাছাকাছি। ২০১৯ সালের শেষের দিকে তিনি তার টেস্ট অভিষেক করেছিলেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের পরেই নিউজিল্যান্ড ভারতের উদ্দেশ্যে যাত্রা করবে এবং ১৭ নভেম্বর জয়পুরে টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে। ২৫ নভেম্বর থেকে কানপুরে দুটি টেস্ট ম্যাচের সিরিজ শুরু হবে।

বন্ধ করুন