বাংলা নিউজ > ময়দান > ১০ ওভারের মারকাটারি ক্রিকেট: ভারতে কবে, কখন, কোন চ্যানেলে দেখা যাবে আবু ধাবি T10 লিগের ম্যাচগুলি?
শুরু হচ্ছে আবু ধাবি টি-১০ লিগের পঞ্চম সংস্করণ। - ফাইল ছবি।
শুরু হচ্ছে আবু ধাবি টি-১০ লিগের পঞ্চম সংস্করণ। - ফাইল ছবি।

১০ ওভারের মারকাটারি ক্রিকেট: ভারতে কবে, কখন, কোন চ্যানেলে দেখা যাবে আবু ধাবি T10 লিগের ম্যাচগুলি?

  • মোবাইলে কীভাবে দেখবেন ইউসুফ পাঠান, ক্রিস গেইলদের চার-ছক্কার ফুলঝুরি?

আইসিসি স্বীকৃত একমাত্র টি-১০ লিগের নতুন সংস্করণ শুরু হচ্ছে। শুরুর আগে একনজরে দেখে নেওয়া যাক আবু ধাবি টি-১০ লিগের পঞ্চম আসরের যাবতীয় খুঁটিনাটি।

কবে শুরু টুর্নামেন্ট: ১৯ নভেম্বর, শুক্রবার শুরু আবু ধাবি টি-১০ লিগের পঞ্চম সংস্করণ।

ক'টি দল অংশ নিচ্ছে: টিম আবু ধাবি, বাংলা টাইগার্স, দিল্লি বুলস, চেন্নাই ব্রেভস, ডেকান গ্ল্যাডিয়েটর্স ও নর্দার্ন ওয়ারিয়র্স, এই ৬টি দল খেতাবের জন্য লড়াই চালাবে।

প্রথম দিনে কারা মাঠে নামবে: উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে দিল্লি বুলস ও নর্দান ওয়ারিয়র্স। একই দিনে পরস্পরের বিরুদ্ধে মাঠে নামবে বাংলা টাইগার্স ও টিম আবু ধাবি।

কখন শুরু ম্যাচ: উদ্বোধনী ম্যাচ শুরু হবে ভারতীয় সময় অনুযায়ী রাত ৯টায়। প্রথম দিনে দ্বিতীয় ম্যাচ শুরু হবে রাত ১১টায়। যে দিন তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে, সেক্ষেত্রে প্রথম ম্যাচ শুরু হবে ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টায়।

কোথায় অনুষ্ঠিত হবে ম্যাচ: আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে ম্যাচগুলি।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে খেলা: ভারতে কালার্স সিনেপ্লেক্স (Colors Cineplex), কালার্স সিনেপ্লেক্স এইচডি ও রিস্তে সিনেপ্লেক্স (Rishtey Cineplex) চ্যানেলে সম্প্রচারিত হবে ম্যাচগুলি।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Voot অ্যাপ ও Jio TV-তে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন