বাংলা নিউজ > ময়দান > ১০ ওভারের মারকাটারি ক্রিকেট: ভারতে কবে, কখন, কোন চ্যানেলে দেখা যাবে আবু ধাবি T10 লিগের ম্যাচগুলি?

১০ ওভারের মারকাটারি ক্রিকেট: ভারতে কবে, কখন, কোন চ্যানেলে দেখা যাবে আবু ধাবি T10 লিগের ম্যাচগুলি?

শুরু হচ্ছে আবু ধাবি টি-১০ লিগের পঞ্চম সংস্করণ। - ফাইল ছবি।

মোবাইলে কীভাবে দেখবেন ইউসুফ পাঠান, ক্রিস গেইলদের চার-ছক্কার ফুলঝুরি?

আইসিসি স্বীকৃত একমাত্র টি-১০ লিগের নতুন সংস্করণ শুরু হচ্ছে। শুরুর আগে একনজরে দেখে নেওয়া যাক আবু ধাবি টি-১০ লিগের পঞ্চম আসরের যাবতীয় খুঁটিনাটি।

কবে শুরু টুর্নামেন্ট: ১৯ নভেম্বর, শুক্রবার শুরু আবু ধাবি টি-১০ লিগের পঞ্চম সংস্করণ।

ক'টি দল অংশ নিচ্ছে: টিম আবু ধাবি, বাংলা টাইগার্স, দিল্লি বুলস, চেন্নাই ব্রেভস, ডেকান গ্ল্যাডিয়েটর্স ও নর্দার্ন ওয়ারিয়র্স, এই ৬টি দল খেতাবের জন্য লড়াই চালাবে।

প্রথম দিনে কারা মাঠে নামবে: উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে দিল্লি বুলস ও নর্দান ওয়ারিয়র্স। একই দিনে পরস্পরের বিরুদ্ধে মাঠে নামবে বাংলা টাইগার্স ও টিম আবু ধাবি।

কখন শুরু ম্যাচ: উদ্বোধনী ম্যাচ শুরু হবে ভারতীয় সময় অনুযায়ী রাত ৯টায়। প্রথম দিনে দ্বিতীয় ম্যাচ শুরু হবে রাত ১১টায়। যে দিন তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে, সেক্ষেত্রে প্রথম ম্যাচ শুরু হবে ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টায়।

কোথায় অনুষ্ঠিত হবে ম্যাচ: আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে ম্যাচগুলি।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে খেলা: ভারতে কালার্স সিনেপ্লেক্স (Colors Cineplex), কালার্স সিনেপ্লেক্স এইচডি ও রিস্তে সিনেপ্লেক্স (Rishtey Cineplex) চ্যানেলে সম্প্রচারিত হবে ম্যাচগুলি।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Voot অ্যাপ ও Jio TV-তে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.