বাংলা নিউজ > ময়দান > ‘স্যান্ডপেপার’ কান্ডের তথ্য প্রকাশ্যে আসুক, আর্জি স্মিথদের তৎকালীন বোলিং কোচ ডেভিড সেকারের

‘স্যান্ডপেপার’ কান্ডের তথ্য প্রকাশ্যে আসুক, আর্জি স্মিথদের তৎকালীন বোলিং কোচ ডেভিড সেকারের

স্মিথদের তৎকালীন বোলিং কোচ ডেভিড সেকার (ছবি: গুগল)

‘স্যান্ডপেপার’ কান্ডের সব তথ্য সকলের সামনে আনা হোক এমনই দাবি তুললনে অস্ট্রেলিয়ার তৎকালীন অস্ট্রেলিয়ার বোলিং কোচ ডেভিড সেকার।

‘স্যান্ডপেপার’ কান্ডের সব তথ্য সকলের সামনে আনা হোক এমনই দাবি তুললনে অস্ট্রেলিয়ার তৎকালীন অস্ট্রেলিয়ার বোলিং কোচ ডেভিড সেকার। তাঁর মতে বারবার বহু প্রশ্নের মুখে পড়তে হচ্ছে তাঁকে। ফলে তাঁকে সকলেই বাঁকা চোখে বা সন্দেহের চোখে দেখছেন। এমন অবস্থায় ২০১৮ সালের অস্ট্রেলিয়ার বোলিং কোচ ডেভিড সেকার জানিয়েছেন তদন্তের সব তথ্য প্রকাশ করা হোক।

২০১৮ সালে দক্ষিণ আফ্রিকা সফরে অস্ট্রেলিয়ার প্রতারণার চেষ্টায় শোরগোল পড়ে গিয়েছিল গোটা ক্রিকেট বিশ্বে। তীব্র বিতর্কের মাঝে অধিনায়কত্ব খোয়ান স্টিভ স্মিথ। পাশাপাশি প্রতারণার দায়ে নির্বাসিত হন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফ্ট।

বলের আকার বদলে অতিরিক্ত মদত পাওয়ার আশাতেই অধিনায়ক স্মিথ ও সহ-অধিনায়ক ওয়ার্নারের প্ররোচনায় শিরিষ-কাগজে বল ঘষতে দেখা যায় ব্যানক্রফ্টকে। সেই ঘটনার পর কেটে গিয়েছে কয়েক বছর। ওয়ার্নার এবং স্মিথ জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটানোর পাশাপাশি, স্মিথের কাঁধে পুনরায় অধিনায়কের দায়িত্ব দেওয়া নিয়ে চলছিল জোর জল্পনা।  

এরপর ব্যানক্রফ্ট জানিয়েছিলেন এই ঘটনা সম্পর্কে সকলেই জানতে। এরপরেই আঙুল ওঠে অস্ট্রেলিয়ার তৎকালীন অস্ট্রেলিয়ার বোলিং কোচ ডেভিড সেকারের দিকে। তিনি বর্তমানে মেলবর্ণ রেনেগাডেসের কোচ। তাঁর মতে যদি ‘স্যান্ডপেপার’ কান্ডের সব তথ্য সকলের সামনে চলে আসে তাহলে তাঁর কাছে ধেয়ে আসা সকল প্রশ্ন বন্ধ হবে। 

তিনি জানিয়েছেন আমি সকলকে বারবার বলেছিলাম যে আমি এই ব্যপারে কিছু জানিনা। তা স্বত্ত্বেও আমার প্রশ্ন করা হয়। নানা রকম কথাও শুনতে হয়েছে এই নিয়ে, সেই কারণেই ডেভিড সেকার সন্দেহের সব জবাব দেওয়ার জন্যই ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে এই আর্জি জানাচ্ছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

তাঁর সাক্ষাৎকারের ১৯ সেকেন্ডের ক্লিপ পোস্ট করায় খাড়গেকে আইনি নোটিশ গডকরির অমিতাভ নন, বগবনে কাজ করার কথা ছিল এই কিংবদন্তি অভিনেতার! বদলে যেত সিনেমার ইতিহাস আজ কাদের সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ইংল্যান্ড সিরিজের আগে ইশানের সঙ্গে যোগাযোগ করে টিম ম্যানেজমেন্ট, রাজি হননি তারকা ‘সৌরভ অত্যন্ত খারাপ ছেলে…পাজি একটা’, দাদাকে নিয়ে এসব কী বলে ফেললেন মানসী! 'অস্বস্তির' নাম সন্দেশখালি, শাহজাহান কাঁটায় কি বসিরহাট লোকসভা আসনে হারবে তৃণমূল? IPL 2024: তাহলে এই জন্য সরফরাজ খানকে ছেড়ে দিয়েছে DC! সৌরভ জানালেন আসল কারণ পাওয়ারপ্লেতে মোদীর ব্যাটিং কি আরামবাগ-কৃষ্ণনগরে জেতাবে BJP-কে? কী বলছে সমীক্ষা? গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.