বাংলা নিউজ > ময়দান > স্টুয়ার্ট ব্রডের ভয়ে রাতের ঘুম উড়ে গিয়েছিল, অকপট স্বীকারোক্তি ডেভিড ওয়ার্নারের
ডেভিড ওয়ার্নার ও স্টুয়ার্ট ব্রড। ছবি- টুইটার।
ডেভিড ওয়ার্নার ও স্টুয়ার্ট ব্রড। ছবি- টুইটার।

স্টুয়ার্ট ব্রডের ভয়ে রাতের ঘুম উড়ে গিয়েছিল, অকপট স্বীকারোক্তি ডেভিড ওয়ার্নারের

  • এ বছরের শেষের দিকেই অ্যাসেজ সিরিজে আবার মুখোমুখি হবেন ওয়ার্নার ও ব্রড।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজ খেলতে মাঠে নেমে পড়েছে ইংল্যান্ড দল। ইংরেজ বোলারদের বিরুদ্ধে কিউয়ি ব্যাটসম্যানরা এখনও অবধি নিজেদের আধিপত্য বিস্তার করতে সক্ষম হলেও জো রুটের দলের এক বোলারকে টিভির পর্দায় দেখেই আর ঘুম আসছে না ডেভিড ওয়ার্নারের। তিনি আর কেউ নন, ইংল্যান্ডের তারকা ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রড।

আইপিএল থেকে ফিরে জরুরি নিভৃতবাস কাটিয়ে সদ্য পরিবারের কাছে ফিরেছেন ওয়ার্নার-সহ একাধিক অজি তারকারা। বাড়িতে বিশ্রামরত ওয়ার্নার টিভির পর্দায় ব্রডকে দেখেই মজার ছলে দু বছর আগের নিজের বিনিদ্র রজনীর কথা স্বীকার করে নেন।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অজি ওপেনার লেখেন, ‘এখানে অস্ট্রেলিয়ায় ফিরে একটু ঘুমোনোর চেষ্টা করছি এবং ঠিক তখনই এই ব্যক্তিটির মুখ টিভিতে ভেসে ওঠে। অস্ট্রেলিয়ায় অ্যাসেজের আগে আর কিছু মাসের ঘুমই বাকি রয়েছে আমার।’

প্রসঙ্গত, ২০১৯ সালের অ্যাসেজে ওয়ার্নারের হতাশাজনক পারফর্ম্যান্সের পিছনে মূল কারণ ছিল ব্রডের বিরুদ্ধে তাঁর ব্যর্থতা। সেই বারের ইংল্যান্ড সফরে দশটি ইনিংস খেলে মাত্র ৯৫ রানই করতে সক্ষম হন অজি ওপেনার। দশবারের মধ্যে সাতবারই তাঁকে সাজঘরে ফেরান ব্রড। তাই ওয়ার্নারের সেই কথা মনে পড়ে দুশ্চিন্তা হওয়াটাই স্বাভাবিক। বিশেষত যেহেতু এই বছরের শেষেই আবার অ্যাসেজে দুই তারকা একে অপরের মুখোমুখি হবেন।

বন্ধ করুন