বাংলা নিউজ > ময়দান > অ্যাডিলেডে রেকর্ড ওয়ার্নারের, আক্রমের তোপের মুখে পাক দল

অ্যাডিলেডে রেকর্ড ওয়ার্নারের, আক্রমের তোপের মুখে পাক দল

অ্যডিলেড ওভালে নতুন রেকর্ড গড়ে ব্র্যাডম্যানকে অতিক্রম করলেন ওয়ার্নার।শনিবার পাকিস্তানের বিরুদ্ধে দিন-রাতের টেস্ট ম্যাচে।

অসহায় পাক বোলিং আক্রমণকে দুরমুশ করে শনিবার ৪১৮ বলে ৩৩৫ রান করেন ডেভিড ওয়ার্নার। ৪০০ করা যখন অবধারিত, ঠিক সেই সময় ইনিংস ডিক্লেয়ার করে সেই সম্ভাবনায় ছাই দেন অধিনায়ক টিম পেইন। জঘন্য ফিল্ডিংয়ের জন্য পাক ক্রিকেটারদের একহাত নিলেন ধারাভাষ্যকার আক্রম।

অ্যাডিলেড ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে জঘন্য ফিল্ডিংয়ের জন্য পাক ক্রিকেটারদের একহাত নিলেন কিংবদন্তী পেসার ওয়াসিম আক্রম। দিন-রাতের টেস্ট ম্যাচে প্রথম ব্যাট করতে নেমে ৩ উইকেটে ৫৮৯ রান তুলে ডিক্লেয়ার করল অস্ট্রেলিয়া।

টেস্টের ধারাভাষ্য দিতে বসে নিজের বিরক্তি উগরে দিয়ে আক্রম বলেন, ‘ফাইন লেগে স্বপ্নের দেশে দাঁড়িয়েছিলেন শাহীন শাহ। আর ইয়াসির শাহ ও শান মাসুদ মনে হয় হাই তুলছিলেন। এই হল পাকিস্তানি ক্রিকেটের সমস্যা। ওঁদের উচিত বলের প্রতি নজর রাখা।‘

এতেই থেমে না থেকে আক্রম বলতে থাকেন, ‘কেউ ব্যাক আপ করছে না। ফিল্ডার হিসেবে আপনি যতই অনভিজ্ঞ হোন না কেন, নিজেকে প্রয়োগ করতে হয়। নতুন ব্যাটসম্যান সবে ক্রিজে এসেছে, এই অবস্থায় বাউন্ডারি নয় আমি হলে ফিল্ডার রাখতাম ৫-১০ গজ আরও ভিতরে।‘

অসহায় পাক বোলিং আক্রমণকে দুরমুশ করে শনিবার ৪১৮ বলে ৩৩৫ রান করেন ডেভিড ওয়ার্নার। ৪০০ করা যখন অবধারিত, ঠিক সেই সময় ইনিংস ডিক্লেয়ার করে সেই সম্ভাবনায় ছাই দেন অধিনায়ক টিম পেইন।


পেইনের এই সিদ্ধান্তের জন্য তাঁর ওপরে হাড়ে চটেছে অস্ট্রেলিয়ার সমর্থকরা। যদিও এ দিন ডন ব্র্যাডম্যান এবং মার্ক টেলরের ৩৩৪ রানের রেকর্ড ভেঙে নয়া নজির গড়েন ওয়ার্নার। তবে তাঁর অধরাই রয়ে যায় স্বদেশীয় ম্যাথু হেডেনের করা ইনিংসের সর্বোচ্চ ৩৮০ রানের ফলক, যা ২০০৩ সালে জিম্বাবোয়ের বিরুদ্ধে তিনি করেছিলেন। একই সঙ্গে অ্যাডিলেড ওভালে ১৯৩১-৩২ মরশুমে ব্র্যাডম্যানের করা সর্বোচ্চ ২৯৯ রানের রেকর্ডও এ দিন ভাঙলেন ওয়ার্নার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.