বাংলা নিউজ > ময়দান > 'টিকটকার অফ দ্য ডিকেড' সম্মান 'জিতলেন' ডেভিড ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার

'টিকটকার অফ দ্য ডিকেড' সম্মান 'জিতলেন' ডেভিড ওয়ার্নার

  • আইসিসি-র এই পুরস্কারের ধাচেই এবার ওয়ার্নার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন 'মেল টিকটকার অফ দ্য ডিকেড' পুরস্কার

চলতি ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজের ওয়ানডে সিরিজেই চোট পেয়ে ছিটকে গেছিলেন বা হাতি মারকুটে ওপেনার ডেভিড ওয়ার্নার। ফলে সিরিজের প্রথম দুটিতেও খেলা হয়নি তার। তবে সূত্রের খবর সিডনি টেস্টে অজি দলের ফিরছেন তিনি। সেই ডেভিড ওয়ার্নারকে লকডাউনে আমরা পেয়েছি ভিন্ন ভূমিকায়।

সোশ্যাল সাইটে নানান মজার টিকটক ভিডিয়ো তৈরি করে সেসময় পোস্ট করতেন তিনি। আর এই কাজে যুক্ত থাকত তার স্ত্রী সহ গোটা পরিবার। ফলে আলোচনার কেন্দ্রে উঠে আসতেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। বলিউডি আইটেম গান 'শিলা কি জওয়ানি'-তে মেয়ের সঙ্গে অসাধারণ নেচেছিলেন তিনি। তামিল গান 'বুটা বামাতে' স্ত্রীর সঙ্গে নেচে আলোড়ন ফেলেছিলেন ডেভিড ওয়ার্নার।বাহুবলী- ছবির দৃশ্যে সেনাবাহিনীর পোশাকে সাজ থেকে অক্ষয় কুমারের নকল করে নাচ ও করতে দেখা গেছে তাকে।ইনস্টাগ্রামে পাঁচ মিলিয়ন ফলোয়ার ওয়ার্নারের।

প্রসঙ্গত সম্প্রতি আইসিসি দশকের সেরা পুরস্কার ঘোষণা করেছে। দশকের সেরা ক্রিকেটার এবং সেরা একদিনের ক্রিকেটারের শিরোপা পেয়েছেন বিরাট কোহলি। দশকের সেরা টি-২০ ক্রিকেটার হয়েছেন আফগানিস্তানের রশিদ খান। দশকের সেরা টেস্ট ক্রিকেটার হয়েছেন অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ । দশকের সেরা টি-২০ দলে জায়গা পেয়েছেন ডেভিড ওয়ার্নার।

আইসিসি-র এই পুরস্কারের ধাচেই এবার ওয়ার্নার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন 'মেল টিকটকার অফ দ্য ডিকেড' পুরস্কার। ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহালকেও সামিল করে পোস্টে লিখেছেন 'আপনাদের সমর্থনের জন্য অনেক ধন্যবাদ। আমার মনে হয় যুজবেন্দ্র চাহাল ও আমি যুগ্ম বিজয়ী।' বলা যায় সিডনি টেস্টের আগে সিরিজ যখন ১-১ অবস্থায় রয়েছে সেই অবস্থায় নিজেকে চাপমুক্ত রাখতেই বা হাতি মারকুটে ওপেনার ব্যাটসম্যান এই ধরনের 'ভার্চুয়াল' মজায় মেতেছেন।

বন্ধ করুন