বাংলা নিউজ > ময়দান > হাতে অস্ত্র, গায়ে ট্যাটু, সিক্স প্যাক নিয়ে এখন দক্ষিণী ছবির হিরো ডেভিড ওয়ার্নার
ওয়ার্নারের ইনস্টাগ্রাম পোস্ট।
ওয়ার্নারের ইনস্টাগ্রাম পোস্ট।

হাতে অস্ত্র, গায়ে ট্যাটু, সিক্স প্যাক নিয়ে এখন দক্ষিণী ছবির হিরো ডেভিড ওয়ার্নার

  • সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলার সুবাদেই দক্ষিণী ছবির প্রেমে পড়েন ওয়ার্নার।

দক্ষিণী ছবির প্রেমে পড়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ২০১৩ সাল থেকে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলছেন তিনি। সেই সময় থেকেই দক্ষিণী ছবির প্রতি তাঁর ভালবাসা জন্মেছিল। নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন সময়ে ওয়ার্নার সেই ভালবাসা প্রকাশ করেও থাকেন। কখনও আল্লু অর্জুন তো, কখনও রাম চরণ, সকলের সঙ্গেই নিজেকে জড়িয়ে ফেলেছেন ওয়ার্নার। 

সম্প্রতি ওয়ার্নার নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োতে এডিটিং অ্যাপসের মাধ্যমে তিনি নিজের মুখ রাম চরণ তেজার শরীরের উপর বসিয়েছেন। এবং দক্ষিণী ছবির এই জনপ্রিয় নায়কের বেশ কিছু হিট সিনেমার নানা দৃশ্যে একেবারে অন্য অবতারে ধরা দিয়েছেন। এই ভিডিয়ো দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। ভিডিয়োতে মনে হচ্ছে, ওয়ার্নার নিখুঁত দক্ষিণী ভাষা বলছেন। সঙ্গে সিক্স প্যাক, গোটা শরীরে ট্যাটু, এ সব তো রয়েছেই। হাতে অস্ত্র নিয়ে ভিলেনদের সঙ্গে ফাইটিং সিন করছেন। প্রযুক্তির মাধ্যমে একেবারেঅন্য রূরে ধরা দিয়েছেন ওয়ার্নার। এই ভিডিয়ো ওয়ার্নার পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে গিয়েছে।

স্থগিত হয়ে যাওয়া ২০২১ আইপিএল-এ সানারাইজার্স হায়দরাবাদের হয়ে তিনি ছ'টি ম্যাচ খেলেছিলেন। ৬ ম্যাচে অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটার ১৯৩ রান করেছেন। তাঁর স্ট্রাইক রেট ১১০.২৮। প্রথম ছ'টি ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচ জিতেছিলেন দলের অধিনায়ক ওয়ার্নার। সেই সঙ্গে দলের ম্যানেজমেন্টের সঙ্গেও মতপার্থক্য হওয়ায় তাঁকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। এমন কী সাত নম্বর ম্যাচের প্রথম একাদশ থেকেও তাঁকে বাদ দেওয়া হয়। ওয়ার্নারের জায়গায় কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসনকে অধিনায়কের দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল।

বন্ধ করুন