বাংলা নিউজ > ময়দান > ওয়ার্নারের ইনস্টাগ্রাম পোস্টে সিন্ধুর ছবি, প্রতিক্রিয়া দিলেন অজি ক্রিকেটারের স্ত্রী
সস্ত্রীক ডেভিড ওয়ার্নার ও পিভি সিন্ধু। ছবি- টুইটার।

ওয়ার্নারের ইনস্টাগ্রাম পোস্টে সিন্ধুর ছবি, প্রতিক্রিয়া দিলেন অজি ক্রিকেটারের স্ত্রী

বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে ব্যাডমিন্টনের ওমেনস সিঙ্গলসে সোনা জেতেন পিভি সিন্ধু।

ক'দিন আগেই বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে চোট নিয়েও রুপো জেতা ভারতীয় ভারোত্তলক সঙ্কের সরগরের ছবি দেখা গিয়েছি কিংবদন্তি জন সিনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এবার বার্মিংহ্যামে সোনা জেতা পিভি সিন্ধুকে সোশ্যাল মিডিয়ায় কুর্নিশ জানালেন ডেভিড ওয়ার্নার।

অজি ক্রিকেটার ইনস্টাগ্রামে পোস্ট করেন সিন্ধুর পদক জয়ের ছবি। সঙ্গে ভারতীয় শাটলারকে অভিনন্দন জানান এমন দুর্দান্ত কৃতিত্বের জন্য।

উল্লেখযোগ্য বিষয় হল, সিন্ধুকে নিয়ে ওয়ার্নারের ইনস্টাগ্রাম পোস্টে প্রতিক্রিয়া দেন তাঁর স্ত্রী ক্যান্ডিস। সিন্ধুর প্রশংসায় তিনি লেখেন, ‘সত্যিই দারুণ।’

আরও পড়ুন:- CWG 2022- প্রথমবার কমনওয়েলথ গেমস সিঙ্গলসে সোনা জিতলেন পিভি সিন্ধু

সোমবার বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসের গোল্ড মেডেল ম্যাচে সিন্ধু কানাডার মিশেল লি-কে ২১-১৫, ২১-১৩ স্ট্রেট গেমে উড়িয়ে দেন। কমনওয়েলথ গেমসের ইতিহাসে ওমেনস সিঙ্গলসে এটিই সিন্ধুর প্রথম সোনা জয়। এর আগে ২০১৮ গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসের সিঙ্গলসে রুপো জিতেছিলেন তিনি। তার আগে ২০১৪ সালে গ্লাসগো কমনওয়েলথ গেমসের সিঙ্গলসে ব্রোঞ্জ জেতেন ভারতীয় তারকা।

আরও পড়ুন:- Commonwealth Games Badminton: কামাল করলেন সিন্ধুরা, ব্যাডমিন্টনে ৩টি সোনা-সহ ৬টি পদক ভারতের, চোখ রাখুন তালিকায়

সার্বিকভাবে সিন্ধুর এটি ৫ নম্বর কমনওয়েলথ গেমস পদক। তিনি গোল্ড কোস্টের মিক্সড টিম ইভেন্টে সোনাজয়ী ভারতীয় দলের অংশ ছিলেন। এবার বার্মিংহ্যামের মিক্সড টিম ইভেন্টে রুপো জেতে ভারত। এবারও দলে ছিলেন সিন্ধু।

আন্তর্জাতিক মঞ্চে সিন্ধুর সাফল্যের তালিকা অবশ্য দীর্ঘ। তিনি রিও অলিম্পিক গেমসের ওমেনস সিঙ্গলসে রুপো জেতেন এবং টোকিও অলিম্পিক গেমসের সিঙ্গলসে ব্রোঞ্জ পদক গলায় ঝোলান।

সিন্ধুর ঝুলিতে রয়েছে বিশ্বচ্যাম্পিয়নশিপের ১টি সোনা, ২টি রুপো ও ২টি ব্রোঞ্জ-সহ মোট ৫টি পদক। এছাড়া এশিয়ান গেমসে একটি রুপো ও ১টি ব্রোঞ্জ জিতেছেন পিভি।