বাংলা নিউজ > ময়দান > রানি এলিজাবেথ ২-এর মৃত্যুতে স্থগিত হল ENG vs SA-এর তৃতীয় টেস্টের ২য় দিনের খেলা

রানি এলিজাবেথ ২-এর মৃত্যুতে স্থগিত হল ENG vs SA-এর তৃতীয় টেস্টের ২য় দিনের খেলা

স্থগিত করা হল ENG vs SA-এর তৃতীয় টেস্টের ২য় দিনের খেলা

রানি এলিজাবেথ ২-এর মৃত্যুর পরে ইসিবি নিশ্চিত করেছে যে শুক্রবার কোনও নির্ধারিত ক্রিকেট হবে না। ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা টেস্টের দ্বিতীয় দিনের পাশাপাশি, রাচেল হেহো ফ্লিন্ট ট্রফির জন্য শুক্রবারের নির্ধারিত চারটি ম্যাচও খেলা হবে না।

ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজের শেষ ও নির্ধারক টেস্টটি ওভালে অনুষ্ঠিত হচ্ছে। ম্যাচের প্রথম দিন বৃষ্টিতে ভেসে যায় এবং একটি বলও খেলা হয়নি। একই সঙ্গে দ্বিতীয় দিনের খেলাও স্থগিত করা হয়েছে। রানি দ্বিতীয় এলিজাবেথ বৃহস্পতিবার মারা যান এবং এই কারণে গেমস স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কথা জানিয়েছে।তাদের এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে শুক্রবারের জন্য সমস্ত ক্রিকেট কার্যক্রম পরিত্যক্ত করা হয়েছে।

৯৬ বছর বয়সে রানীর মৃত্যু বৃহস্পতিবার টেস্টের নির্ধারিত প্রথম দিনে সন্ধ্যা ৬.৩০ মিনিটে ঘোষণা করা হয়েছিল। এরপর ইসিবি নিশ্চিত করেছে যে শুক্রবার কোনও নির্ধারিত ক্রিকেট হবে না। ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা টেস্টের দ্বিতীয় দিনের পাশাপাশি,রাচেল হেহো ফ্লিন্ট ট্রফির জন্য শুক্রবারের নির্ধারিত চারটি ম্যাচও খেলা হবে না।

আরও পড়ুন… লাকি ম্যাসকট রানি এলিজাবেথ ২-এর সময়ই আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের সব টেস্ট জয়

ইসিবি তাদের বিবৃতিতে বলেছে,‘রানী দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর, ওভালে অনুষ্ঠিত পুরুষদের ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে শুক্রবারের খেলাটি, সেই সঙ্গে রাচেল হেহো ফ্লিন্ট ট্রফির সমস্ত নির্ধারিত ম্যাচ খেলা হবে না। পরবর্তী ক্রীড়াসূচি যথা সময়ে দেওয়া হবে।’

আরও পড়ুন… ‘এই ম্যাচের জন্য দল প্রস্তুত ছিল না,’ ভারতের কাছে হেরে আফগান নেতার অদ্ভুত যুক্তি

বাকি খেলার জন্য যথাযথ ব্যবস্থা নিতে বোর্ড সরকার ও অন্যান্য খেলাধুলার সঙ্গে পরামর্শ করছে। যে ভক্তরা দ্বিতীয় দিনের জন্য টিকিট নিয়েছেন তারা পুরো টাকা ফেরত পাবেন এবং এটি বোর্ড নিজেই নিশ্চিত করেছে। জানিয়ে রাখি তিন ম্যাচের সিরিজ বর্তমানে ১-১ সমতায় রয়েছে। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.