বাংলা নিউজ > ময়দান > DC vs SRH: ম্যাচ জিততে ভয়ডরহীন ক্রিকেট খেলবে দিল্লি: স্টইনিস

শুভব্রত মুখার্জি

রবিবাসরীয় রাতেই ঠিক হয়ে যাবে আইপিএল ২০২০'র ফাইনালে মুম্বইয়ের বিপক্ষে খেলবে দিল্লি না হায়দরাবাদ, কোন দল। দিল্লিকে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে হারিয়ে ইতিমধ্যেই ফাইনালে চলে গেছে পোলার্ডরা। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে দিল্লি ক্যাপিট্যালসকে ৫৭ রানে হারিয়ে আইপিএলের ফাইনালে পৌঁছেছে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স।

ফাইনালে মুম্বই ইন্ডিয়াসন্সের প্রতিপক্ষ নির্ধারিত হবে দ্বিতীয় কোয়ালিফায়ারে। সেই ম্যাচে দিল্লি ক্যাপিট্যালসের মুখোমুখি হবে ২০১৬ সালের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদের। উল্লেখ্য, ১০ নভেম্বরে আইপিএলের ফাইনাল।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

মরণ-বাঁচন এই ম্যাচে ভয়ডরহীন ক্রিকেট খেলবে দিল্লি, এমনটাই জানিয়েছেন দলের অজি অল-রাউন্ডার মার্কাস স্টইনিস। তিনি বলেন, 'হায়দরাবাদ বেশ ভয়ঙ্কর দল। আমরা যদি আমাদের সেরাটা দিতে পারি তাহলে শেষ হাসি আমরাই হাসব।'

নিজের ব্যাটিং সম্পর্কে স্টোইনিস বলেন 'রান করতে সবসময় ভালো লাগে। ভালো লাগে দল জিতলে। দলের জন্য সবটুকু উজাড় করে দেব।' প্রসঙ্গত আইপিএলের ইতিহাসে দিল্লিই একমাত্র দল, যারা কখনও ফাইনালে যেতে পারেনি। ২০০৯, ২০১২ ও ২০১৯ সালের আসরে তারা তৃতীয় স্থানে শেষ করেছিল যা এখনও পর্যন্ত তাদের সেরা পারফর্ম্যন্স। তাই এবছর যে তারা ফাইনালে গিয়ে ইতিহাস গড়তে মরিয়া থাকবে তা বলাই বাহুল্য।

বন্ধ করুন