ঘটনায় সৌরভের হস্তক্ষেপ চেয়ে আর্জি গৌতম গম্ভীরের।
ঘটনায় সৌরভের হস্তক্ষেপ চেয়ে আর্জি গৌতম গম্ভীরের।

ডিডিসিএ-এর সভায় ঘুষোঘুষি, সৌরভের কাছে দোষীদের শাস্তি দাবি গম্ভীরের

ডিডিসিএ-এর বার্ষিক সাধারণ সভায় গুরুত্বপূর্ণ পদাধিকারীদের মধ্যে বিশ্রী হাতাহাতির ভিডিয়ো ফুটেজ কিছু ক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

দিল্লি ক্রিকেট বোর্ডের (ডিডিসিএ) বার্ষিক সাধারণ বৈঠকে পরস্পরের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন সদস্যরা। ঘটনায় বোর্ডকে তুলোধনা করলেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।

রবিবার ডিডিসিএ-এর বার্ষিক সাধারণ সভায় গুরুত্বপূর্ণ পদাধিকারীদের মধ্যে বিশ্রী হাতাহাতির ভিডিয়ো ফুটেজ কিছু ক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দেখা গিয়েছে, হাতাহাতিতে সক্রিয় ভাবে জড়িয়ে পড়েছেন ডিডিসিএ-এর যৌথ-সচিব রাজন মনচন্দাও।

ঘটনায় নিজের বিরক্তি প্রকাশ করে টুইট করেন দিল্লি ক্রিকেট দলের প্রাক্তন সদস্য গম্ভীর। তিনি লিখেছেন, ‘ডিডিসিএ অল আউট খেলেছে.. এবং লজ্জাজনক শূন্য রানেই অল আউট হয়েছে। দেখুন, মুষ্টিমেয় দুষ্কৃতী কী ভাবে প্রতিষ্ঠানকে পরিহাসের লক্ষ্যবস্তু করে তুলেছে। আমি এই বিষয়ে বিসিসিআই, সৌরভ গঙ্গোপাধ্যায় ও জয় শাহের কাছে আর্জি জানাচ্ছি, এই মুহূর্তে দিল্লি ক্রিকেট বোর্ডকে অবিলম্বে অচল করুন। দোষীদের বিরুদ্ধে শাস্তি তো বটেই, এমনকি আজীবন নিষেধাজ্ঞা জারি করা উচিত।’

নিজের টুইটে জাতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে ট্যাগও করেছেন গম্ভীর।

জানা গিয়েছে, বৈঠকে কোনও এক বিষয়ে মতান্তরই শেষ পর্যন্ত সদস্যদের মধ্যে ঘুষোঘুষির পর্যায়ে গড়ায়।পরে ডিডিসিএ-এর তরফে বার্ষিক সাধারণ সভা নিয়ে একটি টুইট পোস্ট করা হলেও তাতে গোলমালের উল্লেখ দেখা যায়নি। বরং সভায় অংশগ্রহণ করার জন্য সদস্যদের ধন্যবাদ জানানো হয়েছে।

বন্ধ করুন