বাংলা নিউজ > ময়দান > বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে নতুন কনের সঙ্গে নাচলেন দীপক চাহার, প্রকাশ্যে এল ভিডিয়ো
নতুন কনের সঙ্গে নাচলেন দীপক চাহার

বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে নতুন কনের সঙ্গে নাচলেন দীপক চাহার, প্রকাশ্যে এল ভিডিয়ো

  • সঙ্গীত অনুষ্ঠান চলাকালীন বর-কনে উভয়েই প্রবেশ করেন এবং ঢোলের তালে নাচতে থাকেন। আগ্রার জেপি প্যালেস হোটেলে বিয়ের অনুষ্ঠান হবে এবং হোটেলটি সম্পূর্ণ সাজানো হয়েছে। খবরে বলা হয়েছে দীপক চাহারের বিয়ের অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন।

ভারতীয় দলের তারকা বোলার দীপক চাহার বুধবার আগ্রায় নিজের বান্ধবী জয়া ভরদ্বাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন। দীপক চাহার এবং জয়া ভরদ্বাজের বিয়ের আগে সঙ্গীত অনুষ্ঠানটি দারুণভাবে উপভোগ করলেন। দীপক চাহার বিয়ের আগে আগ্রার জেপি প্যালেস হোটেলে পৌঁছে গিয়েছিল দুই পরিবার। যেখানে দীপক চাহারকে লাল পাঠানি কুর্তায় দেখা গিয়েছিল, জয়া ভরদ্বাজ একটি সুন্দর লেহেঙ্গায় হাজির হয়েছিলেন। অতিথিদের সামনে নাচতে দেখা যায় নব দম্পতিকে।

সঙ্গীত অনুষ্ঠান চলাকালীনবর-কনে উভয়েই প্রবেশ করেন এবং ঢোলের তালে নাচতে থাকেন।আগ্রার জেপি প্যালেস হোটেলে বিয়ের অনুষ্ঠান হবে এবং হোটেলটি সম্পূর্ণ সাজানো হয়েছে। খবরে বলা হয়েছে দীপক চাহারের বিয়ের অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন।

৩ জুন দিল্লির কমল মহলে আইটিসি মৌর্য হোটেলে বিয়ের পরের রিসেপশনটি অনুষ্ঠিত হবে। জয়া ভরদ্বাজের জন্মস্থানও দিল্লি। জয়া একজন আইটি পেশাদার এবং বারাখাম্বা রোডে থাকেন।অনুষ্ঠানেCSK-এর পাশাপাশি ভারতীয় দলের শীর্ষ তারকারাও উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। প্রতিবেদন অনুযায়ী,অনুষ্ঠানে ৬০ জন ক্রিকেটারকে আমন্ত্রণ জানানো হয়েছে। ১ জুন বুধবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে হলদি অনুষ্ঠান।বিয়ের অনুষ্ঠান হবে রাত ৯টায়।

বন্ধ করুন