বাংলা নিউজ > ময়দান > ওয়াইড বলে আউট দীপ্তি, দুরন্ত বোলিংয়েও দলকে জেতাতে পারলেন না ভারতীয় তারকা
দীপ্তি শর্মা। ছবি- টুইটার (@Deepti_Sharma06)।
দীপ্তি শর্মা। ছবি- টুইটার (@Deepti_Sharma06)।

ওয়াইড বলে আউট দীপ্তি, দুরন্ত বোলিংয়েও দলকে জেতাতে পারলেন না ভারতীয় তারকা

  • লন্ডনের ১০ জন ব্যাটার দু'অঙ্কের রানে পৌঁছতে ব্যর্থ হন।

বল হাতে মরিয়া লড়াই চালালেন দীপ্তি শর্মা। তবু ম্যাচ হারতে হল তাঁর দলকে। যদিও ব্যাট হাতে খাতা খুলতে পারেননি ভারতীয় অল-রাউন্ডার। ওয়াইড বলে স্টাম্প আউট হয়ে সাজঘরে ফিরতে হয় তাঁকে।

লর্ডসে দ্য হান্ড্রেডের ম্যাচ ছিল লন্ডন স্পিরিট ও সাদার্ন ব্রেভের মধ্যে। টস হেরে প্রথমে ব্যাট করতে নামে লন্ডন। ৯৬ বলে ৯৩ রান করে অল-আউট হয়ে যায় তারা। একজন মাত্র ব্যাটার দু'অঙ্কের রানে পৌঁছন। বাকিরা পুরোপুরি ব্যর্থ। দলের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন ট্যামি বিউমন্ট। বাকিদের ব্যক্তিগত রান পাশাপাশি সাজিয়ে দিলে (১, ২, ৩, ০, ৯, ২, ২, ৪, ৪, ৫) ফোন নম্বর মনে হওয়াই স্বাভাবিক।

উল্লেখযোগ্য বিষয় হল, লন্ডন অতিরিক্ত হিসেবে ২৭ রান সংগ্রহ করে। নাহলে আরও কম রানে গুটিয়ে যেত লন্ডনের ইনিংস। দীপ্তি ক্রিজে এসে প্রথম বলেই স্টাম্প আউট হন। বলটি ছিল ওয়াইড। সুতরাং কোনও বৈধ্য বলের মোকাবিলা না করেই শূন্য রানে আউট হতে হয় ভারতীয় তারকাকে। জেড ওয়েলিংটন ১৪ রানে ৪ উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে সাদার্ন ব্রেভ ৯২ বলে ৩ উইকেটের বিনিময়ে ৯৭ রান তুলে ম্যাচ জিতে যায়। স্মৃতি মন্ধনা ৩ রান করে দীপ্তির বলে এলবিডব্লিউ হন। ড্যানি ওয়াট ২১ ও সোফিয়া ডাঙ্কলি ২২ রান করেন। স্টেফানি টেলর ২৯ রানে অপরাজিত থাকেন।

দীপ্তি ২০ বলে মাত্র ১০ রান খরচ করে ২টি উইকেট দখল করেন। তিনি ১৩টি ডট বল করেন। যদিও লন্ডন ৮ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ হারে।

বন্ধ করুন