বাংলা নিউজ > ময়দান > সৌরভ-লক্ষ্মণের কাউন্টি ক্লাবে যোগ দিলেন শ্রেয়স আইয়ার
শ্রেয়স আইয়ার। ছবি- বিসিসিআই।
শ্রেয়স আইয়ার। ছবি- বিসিসিআই।

সৌরভ-লক্ষ্মণের কাউন্টি ক্লাবে যোগ দিলেন শ্রেয়স আইয়ার

  • রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপে মাঠে নামবেন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক।

সৌরভ গঙ্গোপাধ্যায়, ভিভিএস লক্ষ্মণের মতো কিংবদন্তিদের খেলে আসা কাউন্টি ক্লাব ল্যাঙ্কাশায়ারে যোগ দিলেন শ্রেয়স আইয়ার। রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপে অংশ নিতে জুলাইয়েই ল্যাঙ্কাশায়ারে যোগ দেবেন টিম ইন্ডিয়ার তারকা মিডল অর্ডার ব্যাটসম্যান।

কাউন্টি ক্লাবের তরফে সোমবারই সোশ্যাল মিডিয়ার বিজ্ঞপ্তিতে শ্রেয়সকে দলে নেওয়ার খবর জানানো হয় অনুরাগীদের। টুইটারে ল্যাঙ্কাশায়ার লেখে, ‘এবারের গ্রীষ্মের রয়্যাল লন্ডন কাপের জন্য ভারতের আন্তর্জাতিক ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের সঙ্গে চুক্তির কথা ঘোষণা করতে পেরে আমরা রোমাঞ্চিত।’

এবছর রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপ শুরু হবে ২২ জুলাই। শ্রেয়স ওল্ড ট্র্যাফোর্ডে পৌঁছবেন ১৫ জুলাই। একমাস ব্যাপী দীর্ঘ গ্রুপ পর্যায়ে ল্যাঙ্কাশায়ারের হয়ে মাঠে নামবেন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক।

সৌরভ ও লক্ষ্মণ ছাড়া শ্রেয়সের আগে ভারতীয় ক্রিকেটার হিসেবে ল্যাঙ্কাশায়ারের হয়ে মাঠে নেমেছেন ফারুখ ইঞ্জিনিয়র, মুরলি কার্তিক, দীনেশ মোঙ্গিয়ারা।

কাউন্টি ক্লাবের সঙ্গে চুক্তি স্বাক্ষরের পর বিজ্ঞপ্তিতে শ্রেয়স জানিয়েছেন, ‘ইংলিশ কাউন্টি ক্রিকেটে ল্যাঙ্কাশায়ার বড় নাম। ভারতীয় ক্রিকেটের সঙ্গে ক্লাবের সম্পর্ক দীর্ঘদিনের। ফারুখ ইঞ্জিনিয়র, ভিভিএস লক্ষ্মণ, সৌরভ গঙ্গোপাধ্যায়দের সঙ্গে সেই ধারাটা বজায় রাখতে পেরে আমি সম্মানিত বোধ করছি। ওল্ড ট্র্যাফোর্ড একটা বিশ্বমানের আন্তর্জাতিক স্টেডিয়াম। ক্লাবের সতীর্থ ও সমর্থদের মুখোমুখি হওয়ার জন্য মুখিয়ে রয়েছি।’

বন্ধ করুন