বাংলা নিউজ > ময়দান > লকডাউনের নিয়ম ভেঙে ফের বিতর্কে জড়ালেন পৃথ্বী, পড়তে হয় পুলিশি বাধায়
ফের বিতর্কে জড়ালেন পৃথ্বী। ছবি- সোশ্যাল মিডিয়া।
ফের বিতর্কে জড়ালেন পৃথ্বী। ছবি- সোশ্যাল মিডিয়া।

লকডাউনের নিয়ম ভেঙে ফের বিতর্কে জড়ালেন পৃথ্বী, পড়তে হয় পুলিশি বাধায়

  • মুম্বই থেকে গোয়া যাওয়ার পথে তরুণ ক্রিকেটারের গাড়ি আটকায় মুম্বই পুলিশ।

ফের বিকর্কে জড়ালেন পৃথ্বী শ। মাঠের লড়াইয়ে যখন সবকিছু ঠিকঠাক চলছে পৃথ্বীর, মাঠের বাইরের ঘটনার জন্য শিরোনামে চলে আসার অভ্যাস বদলাতে পারলেন না দিল্লি ক্যাপিটালসের তরুণ ওপেনার।

অস্ট্রেলিয়া সফরের পর ফর্মের নিরিখে জাতীয় দল থেকে বাদ পড়েন পৃথ্বী। তার পর রাজ্য দলের হয়ে ঘরোয়া ক্রিকেট এবং দিল্লির জার্সিতে আইপিএলে দুরন্ত ছন্দে ছিলেন তরুণ ওপেনার। যদিও তার পরেও টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে জায়গা হয়নি পৃথ্বীর। এই অবস্থায় যখন দেশের ক্রিকেটমহল তাঁর জাতীয় দলে সুযোগ না পাওয়া নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে, ঠিক তখনই সরকারি নিয়ম ভেঙে খারাপ উদাহরণ পেশ করলেন তারকা ক্রিকেটার।

লকডাউনের মাঝে অনুমতি ছাড়াই গাড়ি নিয়ে মুম্বই থেকে গোয়া যাচ্ছিলেন পৃথ্বী। সঙ্গে ছিলেন আরও কয়েকজন। মাঝে অম্বোলিতে পুলিশের হাতে পড়ে যান তাঁরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা নাগাদ পুলিশ পৃথ্বীর গাড়ি আটকে ই-পাশ দেখতে চাইলে তা দেখাতে পারেননি তিনি। আসলে তিনি অনুমতি চেয়ে আবেদনই করেননি।

পরে অম্বোলিতে পৃথ্বীদের স্বাস্থ্য পরীক্ষা করা হয় পুলিশের তরফে। সেখান থেকেই ই-পাশের জন্য আবেদন করেন তরুণ ক্রিকেটার। ঘণ্টাখানেক পরে অনুমতি মিললে গোয়ার পথে রওনা দেন পৃথ্বীরা।

করোনা মহামারির কঠিন সময়ে জাতীয় দলের তারকা ক্রিকেটাররা যেখানে সাধারণ মানুষকে করোনা সংক্রমণ রুখতে নিয়ম মানার আবেদন জানাচ্ছেন, সেখানে পৃথ্বীর সরকারি নিয়ম না মানা হতাশ করেছে ক্রিকেটপ্রেমীদের।

এর আগে দারুণভাবে আন্তর্জাতিক কেরিয়ার শুরুর পর অনভিপ্রেত ডোপ টেস্টে ধরা পড়ে নির্বাসিত হতে হয়েছিল পৃথ্বীকে। ইচ্ছাকৃত না হলেও সেবার পৃথ্বীর ভাবমূর্তী ক্ষুন্ন হয়েছিল সন্দেহ নেই।

বন্ধ করুন