বাংলা নিউজ > ময়দান > 'করোনাকে হারাতে এটাই আমাদের হাতিয়ার', মহামারি প্রতিরোধে প্রকৃত লড়াই শুরু ধাওয়ানের
ভ্যাকসিন নিচ্ছেন ধাওয়ান। ছবি- টুইটার।
ভ্যাকসিন নিচ্ছেন ধাওয়ান। ছবি- টুইটার।

'করোনাকে হারাতে এটাই আমাদের হাতিয়ার', মহামারি প্রতিরোধে প্রকৃত লড়াই শুরু ধাওয়ানের

  • ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়ে করোনা যোদ্ধাদের কৃতিজ্ঞতা জানালেন শিখর।

করোনার জন্য আইপিএল ভেস্তে গিয়েছে। করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে প্রত্যেকটা মানুষের যেটা প্রাথমিক করণীয়, ঠিক সেটাই করলেন শিখর ধাওয়ান। করোনা টিকার প্রথম ডোজ গ্রহণ করলেন গব্বর এবং মহামারি প্রতিরোধে প্রকৃত লড়াই শুরু করলেন।

বৃহস্পতিবার ধাওয়ান সোশ্যাল মিডিয়ায়য় ছবি পোস্ট করে জানান, তিনি করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেছেন। গব্বর কোনও রকম সংশয় প্রকাশ না করে সকলকে করোনা টিকা নেওয়ার অনুরোধ জানান। সেই সঙ্গে প্রথম সারির করোনা যোদ্ধাদের প্রতি নিজের কৃজ্ঞতাও জানিয়েছেন তারকা ক্রিকেটার।

টুইটারে ধাওয়ান লেখেন, ‘টিকা নেওয়া হয়ে গিয়েছে। প্রথমসারির করোনা যোদ্ধাদের নিষ্ঠা ও স্বার্থত্যাগের জন্য কোনও কৃতজ্ঞতাই যথেষ্ট নয়। যত তাড়াতাড়ি সম্ভব কোনও দ্বিধায় না থেকে টিকা নিয়ে নিন। এটাই ভারইরাসকে হারাতে আমাদের সাহায্য করবে।'

বায়ো-বাবলে করোনা হানা দেওয়ায় এবার মাঝপথেই আইপিএল বন্ধ হয়ে গিয়েছে। করোনা আক্রান্ত হন দিল্লি ক্যাপিটালসের অভিজ্ঞ স্পিনার অমিত মিশ্রও। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর দিল্লি ক্যাপিটালসের বায়ো-বাবল ছেড়ে বেরিয়ে এসেছেন ধাওয়ান। বায়ো-সিকিওর বাবল থেকে বেরিয়েই তিনি করোনা ভ্যাকসিন গ্রহণ করলেন।

এবারের আইপিএলে দিল্লি যেমন দুরন্ত ছন্দে ছিল, ঠিক তেমনই ব্যাট হাতে বিধ্বংসী ফর্মে ছিলেন শিখর ধাওয়ান। টুর্নামেন্ট ভেস্তে যাওয়ার আগে পর্যন্ত সবথেকে বেশি রান সংগ্রহ করে অরেঞ্জ ক্যাপ নিজের দখলেই রাখেন তারকা ওপেনার।

বন্ধ করুন