বাংলা নিউজ > ময়দান > সুশীলের আগাম জামিনের আবেদন খারিজ করে দিল দিল্লি আদালত
সুশীল কুমার (ছবি: গুগল)
সুশীল কুমার (ছবি: গুগল)

সুশীলের আগাম জামিনের আবেদন খারিজ করে দিল দিল্লি আদালত

  • আদালতে সুশীল কুমার আগাম জামিনের আবেদন করেছিলেন সুশীল কুমার। যার শুনানি ছিল মঙ্গলবার।  ফেরার সুশীল কুমারের আগাম জামিনের আবেদন খারিজ করে দিল আদালত। মঙ্গলবার সেই আবেদনে স্থগিতাদেশ দিল দিল্লি আদালত।

আদালতে সুশীল কুমার আগাম জামিনের আবেদন করেছিলেন সুশীল কুমার। যার শুনানি ছিল মঙ্গলবার।  ফেরার সুশীল কুমারের আগাম জামিনের আবেদন খারিজ করে দিল আদালত। মঙ্গলবার সেই আবেদনে স্থগিতাদেশ দিল দিল্লি আদালত। অলিম্পিক্সে একাধিক পদকজয়ী সুশীল খুনের অভিযোগে এখনও ফেরার। তাঁকে খুঁজে দেওয়ার জন্য সোমবার ১ লক্ষ টাকার পুরস্কারের ঘোষণা করেছিল দিল্লি পুলিশ। এরপরেও পুলিশের জালে ধরা পড়েননি ভারতের কুস্তিগীর সুশীল কুমার।

ভারতের দু'বারের অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমারের বিরুদ্ধে ২৩ বছরের কুস্তিগীর সাগর রানাকে খুন করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ৫ মে ছত্রসাল স্টেডিয়ামে। খুন, অপহরণ এবং অপরাধমূলক ষড়যন্ত্রের জন্য সুশীল কুমারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। সেই ভিত্তিতে সুশীল কুমারকে ধরতে যায় দিল্লি পুলিশ। তখন থেকেই ফেরার হয়ে যান সুশীল কুমার।  

৫ মে সুশীলের বিরুদ্ধে এফআইআর করা হয়। সুশীলের বিরুদ্ধে অভিযোগ করা হয়, দিল্লির ছত্রসাল স্টেডিয়ামে ঝগড়া, মারামারি থেকে এক কুস্তিগীরের মৃত্যু হয়। সেই ঝগড়ার সময় সেখানে উপস্থিত ছিলেন সুশীল কুমারও। ভারতীয় কুস্তিগীরকে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। কিন্তু ঘটনার পর থেকেই খুঁজে পাওয়া যাচ্ছে না সুশীলকে। দিল্লির একটি আদালত ইতিমধ্যেই জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছে সুশীল-সহ ৭ জন কুস্তিগীরের বিরুদ্ধে।

সুশীলের খোঁজে তাঁর বাড়িতে গিয়েছিল পুলিশ। সেখানে তাঁকে পাওয়া যায়নি। গ্রেফতারি এড়াতে সুশীল প্রথমে হরিদ্বার এবং তারপর হৃষিকেশ গিয়েছিলেন বলে জানা গিয়েছে। তবে এখনও তাঁকে খুঁজে পাওয়া যায়নি।

বন্ধ করুন