বাংলা নিউজ > ময়দান > সাগর রানা হত্যা মামলায় সুশীলের পর আরও এক কুস্তিগীরকে গ্রেফতার করল দিল্লি পুলিশ

সাগর রানা হত্যা মামলায় সুশীলের পর আরও এক কুস্তিগীরকে গ্রেফতার করল দিল্লি পুলিশ

সুশীল কুমার।

ছত্রসাল স্টেডিয়ামে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই। এই মুহূর্তে তিনি তিহাড় জেলে বন্দি রয়েছেন।

ছত্রসাল স্টেডিয়ামে সাগর রানা ধনকড় হত্যা মামলায় আরও এক কুস্তিগীর অনিরুদ্ধকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। পুলিশ জানিয়েছে, সাগর রানাকে মারধর করার সঙ্গে যুক্ত ছিলেন ২২ বছরের অনিরুদ্ধও। এবং এই কাজে তিনি সুশীল কুমারকে সাহায্য করেছিলেন। কিন্তু এর বাইরে অনিরুদ্ধকে নিয়ে আর কোনও তথ্য দিতে চায়নি পুলিশ। ছত্রসাল হত্যা মামলায় অনিরুদ্ধকে নিয়ে মোট ১০ জনকে গ্রেফতার করল দিল্লি পুলিশ।

ছত্রসাল স্টেডিয়ামে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই। সাগর ছাড়াও তাঁর আরও দুই বন্ধু সোনু ও অমিত কুমারকেও মারাধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। প্রসঙ্গত সুশীলের মার খেয়েই মারা যান সাগর। এই মারধরের ভিডিয়োও ভাইরাল হয়েছে। যাতে আরও বেশি করে ফেঁসে গিয়েছেন সুশীল।

সাগর মারা যাওয়ার পর থেকে আত্মগোপন করেছিলেন ৩৭ বছরের কুস্তিগীর। তবে শেষ পর্যন্ত দিল্লি পুলিশের জালে ধরা পড়েন দু'বারের অলিম্পিক্সে পদকজয়ী কুস্তিগীর সুশীল। এই মুহূর্তে তিনি তিহাড় জেলে বন্দি রয়েছেন।

পুলিশের জেরায় সুশীল জানিয়েছিলেন, ছত্রসাল স্টেডিয়ামের ২৩ বছরের কুস্তিগীর সাগরকে তিনি শুধু ভয় দেখাতেই চেয়েছিলেন। মেরে ফেলতে চাননি। তদন্তে নেমে পুলিশ সুশীলের বিরুদ্ধে নানা কুকর্মের প্রমাণ পেয়েছেন। এমন কী অন্ধকার জগতের সঙ্গেও তাঁর যোগাযোগ ছিল বলে জানা গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি! টেস্টে সব থেকে বেশি উইকেট, ওয়ালসকে টপকে সাতে লিয়ন, চোখ রাখুন সেরা ১০-এ শুক্রে ছক্কা সোনার, নতুন মাসের প্রথম দিনই দাম বাড়ল হলমার্ক হলুদ ধাতুর ‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা ‘‌হাতি মানুষ মারলে ওঁদের কানে কান্না পৌঁছয় না’‌, পরিবেশ কর্মীদের তুলোধনা মমতার সোহমের সঙ্গে জোরদার প্রেম চর্চা, তার মাঝেই শোলাঙ্কির ঘোষণা ‘আমার জীবনে ও…’ নজরে মহিলা ভোট, BJP-কে টেক্কা দিতে রাজ্যে সস্তায় গ্যাস বিক্রির ঘোষণা সরকারের সাজে সেরা নীল-তৃণা, বেঙ্গল স্টাইল অ্যাওয়ার্ড পেল সৃজিত-শ্রাবন্তী-সুস্মিতারা এক্স হ্যান্ডেলের বায়ো থেকে কুণাল মুছলেন তৃণমূল মুখপাত্রের পরিচয়, অভিমানের জের! পঞ্জাব-হরিয়ানা সীমানায় কৃষক মৃত্যু হয়েছিল আগ্নেয়াস্ত্রেই, প্রকাশ্যে রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.