বাংলা নিউজ > ময়দান > দিল্লিতে খেলা হবে বিজয় হাজারে ট্রফির নক-আউট ম্যাচগুলি, দেখে নিন সূচি
ফিরোজ শাহ কোটলা। -ফাইল ছবি।
ফিরোজ শাহ কোটলা। -ফাইল ছবি।

দিল্লিতে খেলা হবে বিজয় হাজারে ট্রফির নক-আউট ম্যাচগুলি, দেখে নিন সূচি

  • ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৪ মার্চ।

দিল্লিতে অনুষ্ঠিত হবে বিজয় হাজারে ট্রফির নক-আউট ম্যাচগুলি। বিসিসিআইয়ের তরফে রাজ্য সংস্থাগুলিকে ই-মেল মারফৎ একথা জানিয়ে দেওয়া হয়েছে। আগামী ৭ মার্চ থেকে শুরু হবে জাতীয় ওয়ান ডে টুর্নামেন্টের পরবর্তী রাউন্ডের লড়াই।

বিজয় হাজারের নক-আউট ম্যাচগুলি খেলা হবে অরুণ জেটলি স্টে়ডিয়াম ও পালাম গ্রাউন্ডে। সংবাদ সংস্থা পিটিআইয়ের হাতে এসেছে বোর্ডের তরফে পাঠানো ই-মেলের কপি। যাতে লেখা হয়েছে যে, ‘অনুগ্রহ করে জেনে নিন, বিজয় হাজারে ট্রফির নক-আউট ম্যাচগুলি ৭ মার্চ থেকে দিল্লিতে অনুষ্ঠিত হবে।’

বিসিসিআইয়ের ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুয়ায়ী জাতীয় ওয়ান ডে টুর্নামেন্টের প্রি-কোয়ার্টার ফাইনাল (এলিমিনেটর) খেলা হবে ৭ মার্চ। কোয়ার্টার ফাইনাল ম্যাচগুলি খেলা হবে ৮ ও ৯ মার্চ। সেমিফাইনাল ম্যাচগুলি অনুষ্ঠিত হবে ১১ মার্চ। ফাইনাল ম্যাচটি খেলা হবে ১৪ মার্চ।

বিজয় হাজারে ট্রফি হল চলতি মরশুমে বোর্ডের দ্বিতীয় ঘরোয়া টুর্নামেন্ট। এর আগে বিসিসিআই সাফল্যের সঙ্গে আয়োজন করেছে সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফি। জাতীয় টি-২০ টুর্নামেন্টের নক-আউট ম্যাচগুলি অনুষ্ঠিত হয় মোতেরার নবনির্মিত স্টেডিয়ামে। আপাতত সেখানে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচের আসর বসছে। দু'দেশের মধ্যে পরবর্তী টি-২০ সিরিজও অনুষ্ঠিত হবে মোতেরাতেই। স্বাভাবিকভাবেই সেখানে বিজয় হাজারের নক-আউট ম্যাচগুলি আয়োজন করা সম্ভব ছিল না।

বন্ধ করুন