বাংলা নিউজ > ময়দান > Deodhar Trophy 2023: KKR ক্যাপ্টেনের বলে আউট রিঙ্কু-বেঙ্কটেশ! ব্যাট-বলে নীতিশের চমক, ৪৮ রানে জিতল উত্তরাঞ্চল

Deodhar Trophy 2023: KKR ক্যাপ্টেনের বলে আউট রিঙ্কু-বেঙ্কটেশ! ব্যাট-বলে নীতিশের চমক, ৪৮ রানে জিতল উত্তরাঞ্চল

ব্যাট ও বল হাতে চমক দেখালেন নীতিশ রানা (ছবি-টুইটার)

Deodhar Trophy 2023: কলকাতা নাইট রাইডার্সের ক্যাপ্টেনের ব্যাট বলে দুরন্ত পারফরমেন্সের ফলে দেওধর ট্রফিতে ৪৮ রানের বড় ব্যবধানে জিতল নর্থ জোন। এদিনের ম্যাচে অল্পের জন্য পাঁচ উইকেট হাতছাড়া করলেন KKR এর ক্যাপ্টেন নীতিশ রানা।

Deodhar Trophy: কলকাতা নাইট রাইডার্সের ক্যাপ্টেনের ব্যাট বলে দুরন্ত পারফরমেন্সের ফলে দেওধর ট্রফিতে ৪৮ রানের বড় ব্যবধানে জিতল নর্থ জোন। এদিনের ম্যাচে অল্পের জন্য পাঁচ উইকেট হাতছাড়া করলেন KKR এর ক্যাপ্টেন নীতিশ রানা। তবে এদিন তিনি নর্থ জোনের অধিনায়কের ভূমিকায় খেলতে নেমেছিলেন। এদিনের ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিল মধ্যাঞ্চল।

দেওধর ট্রফির এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে আট উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ৩০৭ রান তুলেছিল উত্তরাঞ্চল। এদিন ওপেন করতে নেমে অভিষেক শর্মা ও প্রভসিমরন দারুণ শুরু করেছিলেন। তবে ৩৫ বলে ১৯ রান করেআউট হয়ে যান অভিষেক শর্মা। অন্যদিকে ১০৭ বলে ১২১ রানের দুরন্ত ইনিংস খেলেন প্রভসিমরন। এছাড়াও হিমাংশু রানা ৩৮ বলে ২৪ রা করেন। দলের অধিনায়ক চার নম্বরে নেমে ৫০ বলে ৫১ রানের ইনিংস খেলে রান আউট হন। এরপরে উত্তরাঞ্চলের ইনিংস এগিয়ে নিয়ে যান মনদীপ সিং। ৪২ বলে ৪৩ রানের ইনিংস খেলেন তিনি। এরপরে অবশ্য নিশান্ত সিন্ধুর ১৮ বলে ১৮ রা বাদে সেভাবে কেউই সফল হতে পারেননি। এদিন ২৩টি অতিরিক্ত রান দিয়েছিল মধ্যাঞ্চল। সেন্ট্রাল জোনের হয়ে যশ ঠাকুর ও বেঙ্কটেশ আইয়ার ২টি করে উইকেট শিকার করেন। শিবম মাভি ও করন শর্মা একটি করে উইকেট পান।

নর্থ জোনের দেওয়া ৩০৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২৫৯ রানেই গুটিয়ে যায় মধ্যাঞ্চলের ইনিংস। তবে এই জয়ের পিছনে বড় ভূমিকা পালন করেছিলেন নর্থ জোনের অধিনায়ক নীতিশ রানা। তিনি ১০ ওভার বল কর ৪৮ রান খরচ করে তুলে নিলেন চারটি উইকেট। আর একটি উইকেট পেলেই নিজের নামে পাঁচ উইকেট লিখতে পারতেন তিনি। তবে এদিন তিনি যেই চারটি উইকেট শিকার করলেন সেগুলো বেশ কঠিন ছিল। এই উইকেটের মধ্যে ছিল তাঁর কেকেআর-এর সতীর্থ রিঙ্কু সিং, বেঙ্কটেশ আইয়ারের উইকেট। এছাড়াও যশ দুবে ও আদিত্য সারওয়াতের উইকেট তুলে নিলেন নীতিশ রানা।

এদিনের মধ্যাঞ্চলের ইনিংসের কথা বললে, যশ দুবে, উপেন্দ্র যাদব ও শিবম চৌধুরীর কথা বলতেই হবে। ওপেন করতে নেমে মাধব কৌশিক তাড়াতাড়ি আউট হয়ে গেলেও শিবম চৌধুরী ৬০ বলে ৫১ রানের ইনিংস খেলেন এবং যশ দুবে ৯২ বলে ৭৮ রানের ইনিংস খেলেন। এরপরে সেন্ট্রাল জোনের রান টেনে নিয়ে যান উপেন্দ্র যাদব। ৫৫ বলে তিনি করেন ৫২ রান। এছাড়া সেভাবে কেউই রান পাননি। রিঙ্কু সিংকে শূন্য রানে ফিরিয়েছিলেন নীতিশ রানা। ২৮ বলে ১১ রান করে নীতিশ রানার বলে আউট হয়েছিলেন বেঙ্কটেশ আইয়ার। করন শর্মা ২২ বলে ২৩ রান করলেও সেটি কার্যকর হয়নি। শেষ পর্যন্ত ৪৮ রানে ম্যাচ জেতে নীতিশ রানার নর্থ জোন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.