বাংলা নিউজ > ময়দান > ডার্বিশায়ারের ক্রিকেটার করোনা আক্রান্ত, মাঝপথে পরিত্যক্ত কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ
মাঝপথেই পরিত্যক্ত কাউন্টি ম্যাচ। ছবি-গেটি।
মাঝপথেই পরিত্যক্ত কাউন্টি ম্যাচ। ছবি-গেটি।

ডার্বিশায়ারের ক্রিকেটার করোনা আক্রান্ত, মাঝপথে পরিত্যক্ত কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ

  • প্রথম দিনের খেলা নির্বিঘ্নে সম্পন্ন হলেও নিরাপত্তার কথা মাথায় রেখেই বন্ধ করে দেওয়া হয় ম্যাচ।

ফের করোনার জেরে মাঝপথে বন্ধ হয়ে গেল ক্রিকেট ম্যাচ। ডার্বিশায়ারের একজন ক্রিকেটার করোনা পজিটিভ চিহ্নিত হওয়ায় এসেক্সের বিরুদ্ধে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ মাঝপথেই পরিত্যক্ত হয়।

ইসিবি ও ডার্বিশায়ারের তরফে বিজ্ঞপ্তি জারি করে ম্যাচ পরিত্যক্ত হওয়ার কথা ঘোষণা করা হয়। যদিও করোনা আক্রান্ত ক্রিকেটারের নাম প্রকাশ করা হয়নি।

করোনা আক্রান্ত ক্রিকেটারকে তড়িঘড়ি আইসোলেশনে পাঠানো হয়েছে। সঙ্গে কোয়ারান্টাইনের পাঠানো হয়েছে ডার্বির হয়ে কাউন্টি ম্যাচে মাঠে নামা ক্রিকেটার এবং সেই সঙ্গে গত শুক্রবার টি-২০ ব্লাস্টে অংশ নেওয়া স্কোয়াডকেও। কেননা এদের প্রত্যেকের সঙ্গেই করোনা আক্রান্ত ক্রিকেটার অত্যন্ত কাছাকাছি ছিলেন। আপাতত দলের প্রত্যেকের পিসিআর টেস্টের রিপোর্টের অপেক্ষায় রয়েছে ডার্বিশায়ার।

বিজ্ঞপ্তিতে এও জানানো হয়েছে যে, পরিত্যক্ত ম্যাচে কীভাবে পয়েন্ট ভাগ করে দেওয়া হবে, ইসিবির তরফে তা তাড়াতাড়িই জানানো হবে।

ম্যাচের প্রথম দিনে ডার্বিশায়ার তাদের প্রথম ইনিংসে অল-আউট হয়ে যায় মাত্র ১৪৬ রানে। এই ম্যাচে এসেক্সের হয়ে মাঠে নেমেছিলেন জিমি নিশাম। তিনি মাত্র ৪.১ ওভার বল করে ১৫ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন।

পালটা ব্যাট করতে নেমে এসেক্স প্রথম দিনের শেষে ৩ উইকেটের বিনিময়ে ৮৬ রান তোলে। অ্যালেস্টার কুক ৩০ রান করে আউট হন। নিশাম অপরাজিত ছিলেন ব্যক্তিগত ১০ রানে।

বন্ধ করুন