বাড়ি > ময়দান > শাকিবের ৪ বছরের মেয়ের ছবিতে অশালীন মন্তব্য, চিহ্নিত ৬ ফেসবুক ব্যবহারকারী
পরিবারের সঙ্গে শাকিব (ছবি সৌজন্য ফেসবুক)
পরিবারের সঙ্গে শাকিব (ছবি সৌজন্য ফেসবুক)

শাকিবের ৪ বছরের মেয়ের ছবিতে অশালীন মন্তব্য, চিহ্নিত ৬ ফেসবুক ব্যবহারকারী

  • সেই ছবি মুছে দেন শাকিব ও তাঁর স্ত্রী উম্মে আহমেদ শিশির।

শাকিব আল হাসানের মেয়ের ছবিতে কুরুচিকর মন্তব্যের জন্য ছ'টি ফেসবুক অ্যাকাউন্টকে চিহ্নিত করল ঢাকা মেট্রোপলিটন পুলিশ। সাইবার ক্রাইম বিভাগের অ্যাডিশনাল ডেপুটি কমিশনার নাজমুল ইসলাম জানিয়েছেন, অভিযুক্তরা ঢাকার বাসিন্দা নয়। তাদের খোঁজ চালানো হচ্ছে।

বাংলাদেশের একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতি ফেসবুকে চার বছরের মেয়ে আলাইনার ছবি পোস্ট করেছিলেন তারকা ক্রিকেটার। ছবিতে শাকিবের মেয়ে সূর্যমুখী ফুলের খেতে দাঁড়িয়েছিলেন এবং তাঁর মাথায় একটি ফুল ছিল। কিন্তু সেই ছবির কমেন্ট বক্সে অশালীন মন্তব্য করে কয়েকজন। তারপর সেই ছবি মুছে দেন শাকিব ও তাঁর স্ত্রী উম্মে আহমেদ শিশির।

লিখিতভাবে কোনও অভিযোগ দায়ের না হলেও মৌখিকভাবে শাকিব পুলিশে অভিযোগ জানান বলে দাবি করেছে ওই সংবাদমাধ্যম। সেই মোতাবেক ছ'জনকে চিহ্নিত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম বিভাগ। 

তা নিয়ে শুক্রবার সাইবার ক্রাইম বিভাগের তরফে একটি ফেসবুক পোস্টে বলা হয়, 'বাংলাদেশের গর্ব শাকিব আল হাসানের পরিবারের শিশু সদস্যকে নিয়ে কিছু বিকৃত মানসিকতার লোক সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য করছেন, যা শাস্তিযোগ্য অপরাধ। বিষয়টি আমাদের নজরে এসেছে এবং অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনার বিষয়টি প্রক্রিয়াধীন। সামাজিক যোগাযোগ মাধ্যমে শিষ্টাচার বজায় রাখার জন্য সবাইকে অনুরোধ করা হচ্ছে।'

বন্ধ করুন