বাংলা নিউজ > ময়দান > অক্সিজেন সাপোর্ট থাকলেও আপাতত স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা
সৌরভ গঙ্গোপাধ্যায় ও তাঁর মা নিরূপা গঙ্গোপাধ্যায়
সৌরভ গঙ্গোপাধ্যায় ও তাঁর মা নিরূপা গঙ্গোপাধ্যায়

অক্সিজেন সাপোর্ট থাকলেও আপাতত স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা

  • কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে শহরের বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা। সূত্রের খবর, ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন। তবে এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়।

কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে শহরের বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা। সূত্রের খবর, ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন। তবে এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। 

হাসপাতালে ভর্তির পর প্রয়োজনীয় রক্ত এবং অন্যান্য শারীরিক পরীক্ষা করা হয় তাঁর। বুধবার বেশ কিছু পরীক্ষার রিপোর্ট এসেছে। রিপোর্ট সন্তোষজনক বলে জানানো হয়েছে। সোমবার রাতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মাকে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তিনি স্থিতিশীল রয়েছেন তিনি। মঙ্গলবার অল্প শ্বাসকষ্ট থাকায় তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছিল। বুধবার তাঁর শারীরিক পরিস্থিতির সামান্য উন্নতি হওয়ায় বাড়তি অক্সিজেন সাপোর্টের দরকার পড়ছে না বলে হাসপাতাল সূত্রে খবর। 

নিরূপা দেবী হাসপাতালে ভর্তির পর থেকেই অসুস্থ মায়ের জন্য ভোররাত পর্যন্ত হাসপাতালে ছিলেন সৌরভ। বুধবারও চিকিৎসকদের সঙ্গে মায়ের পরবর্তী চিকিৎসা নিয়ে আলোচনা করেন মহারাজ। হার্ট এবং নার্ভের অসুস্থতার পাশাপাশি ডায়াবেটিস এবং থাইরয়েডের সমস্যা রয়েছে তাঁর। কোভিড প্রটোকল মেনেই ওষুধ দেওয়া হচ্ছে। 

কোভিডের সঙ্গে একাধিক কো-মর্বিডিটি থাকায় নিরূপা গঙ্গোপাধ্যায়কে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। কো-মর্বিডিটি এবং ডায়াবেটিসের কথা মাথায় রেখেই খাবার দেওয়া হচ্ছে। চিকিৎসার জন্য গঠন করা হয়েছে চার সদস্যের মেডিক্যাল দল। নিরূপা দেবীর শারীরিক অবস্থা নিয়ে ইতিমধ্যেই বৈঠক করেছেন মেডিক্যাল দলের চিকিৎসকরা। প্রতি মুহূর্তে মায়ের খোঁজ নিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে।

বন্ধ করুন