বাংলা নিউজ > ময়দান > The Hundred: শেষ ওভারে ন্যাট স্কিভারের ছক্কার হ্যাটট্রিক সত্ত্বেও তীরে এসে তরী ডুবল রকেটসের
দ্য হান্ড্রেডে শেষ ওভারে ন্যাট স্কিভারের ছক্কার হ্যাটট্রিক সত্ত্বেও তীরে এসে তরী ডুবল রকেটসের

The Hundred: শেষ ওভারে ন্যাট স্কিভারের ছক্কার হ্যাটট্রিক সত্ত্বেও তীরে এসে তরী ডুবল রকেটসের

  • টেন্ট রকেটস দলের হয়ে ক্রিজে থাকা ন্যাট স্কিভার তখন তার ব্যাট ঘোরাচ্ছেন গদার মতন। প্রথম তিনটি বলের তিনটিতেই এল ছয়। তবে শেষ বলটায় হল না স্বপ্নপূরণ। তীরে এসে তরি ডুবল দলের। দ্য হান্ড্রেডের শুক্রবারের লড়াইতে মাত্র ২ রানে সাউদার্ন ব্রেভসের কাছে হারল রকেটস।

শুভব্রত মুখার্জি: ম‌্যাচে তখন টানটান উত্তেজনায় পৌঁছে গিয়েছে। যাকে ইংরেজি পরিভাষায় বলে ‘এজ অফ দ্য সিট' স্টাফ।’ সেই অবস্থায় শেষ ৪ বলে ম্যাচ জিততে দরকার ছিল ২২ রান। টেন্ট রকেটস দলের হয়ে ক্রিজে থাকা ন্যাট স্কিভার তখন তার ব্যাট ঘোরাচ্ছেন গদার মতন। প্রথম তিনটি বলের তিনটিতেই এল ছয়। তবে শেষ বলটায় হল না স্বপ্নপূরণ। তীরে এসে তরি ডুবল দলের। দ্য হান্ড্রেডের শুক্রবারের লড়াইতে মাত্র ২ রানে সাউদার্ন ব্রেভসের কাছে হারল রকেটস।

আরও পড়ুন… AUS vs ZIM: সাকলিন মুস্তাককে টপকে ODI ক্রিকেটে ইতিহাস গড়লেন মিচেল স্টার্ক

ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে সাউদার্ন ব্রেভস। নির্ধারিত ১০০ বল খেলে তারা করে ১৩৪ রান। ভারতীয় ওপেনার স্মৃতি মন্ধানা এদিন বলার মত রান পাননি। তিনি মাত্র ১৬ রান করে আউট হন। অপর ওপেনার ড্যানি ওয়াট এদিন কোন রান না করেই ফিরে যান। ব্যাট হাতে দলের ইনিংস টানেন তাহিলা ম্যাকগ্রা এবং মাইয়া বাউচার। তাহিলা ৩১ এবং মাইয়া করেন ২৪ রান। শেষ দিকে জর্জিয়া অ্যাডামসের করা ৩৮ ভর করে ১৩৪ রান করতে সমর্থ হয় ব্রেভস।

আরও পড়ুন… ব্যাটিং কোচ থেকে এবার প্রধান কোচের দায়িত্ব, সানরাইজার্স হায়রাবাদে মুডির জায়গায় এলেন লারা

জবাবে ব্যাট করতে নেমে ‘কাঁটে কা টক্কর’ দেন রকেটসের ব্যাটাররা। একা ন্যাট স্কিভার দলকে টানতে থাকেন। ৩৬ বলে ৭২ রানের অপরাজিত একটি মারকাটারি ইনিংস খেলেন তিনি। তার ইনিংস সাজানো ছিল ৫টি চার এবং ৫টি ছয়ে। তাকে যোগ্য সঙ্গত দেন ব্রিয়োনি স্মিথ ১৬ এবং এলিসে ভিলানি ২৪ রান করে। তবে শেষ দিকে সঙ্গীর অভাবে রকেটস দলকে থামতে হয় কাঙ্ক্ষিত লক্ষ্য থেকে ২ রান দূরে। ১৩২ রানেই থেমে যায় রকেটসের ইনিংস।

বন্ধ করুন