বাংলা নিউজ > ময়দান > Davis cup: য়ুকি-রামকুমারের জয়ে ডেনমার্কের বিরুদ্ধে ২-০ এগিয়ে ভারত

Davis cup: য়ুকি-রামকুমারের জয়ে ডেনমার্কের বিরুদ্ধে ২-০ এগিয়ে ভারত

য়ুকি ভামব্রি বনাম মাইকেল টর্পগার্ড (ছবি:পিটিআই) (PTI)

শুক্রবার ডেভিস কাপে ডেনমার্কের বিরুদ্ধে টেনিস ওয়ার্ল্ড গ্রুপ 1 প্লে-অফ ম্যাচে রামকুমার রামানাথনের একতরফা জয়ের পরে য়ুকি ভামব্রিও জিতলেন।

শুক্রবার ডেভিস কাপে ডেনমার্কের বিরুদ্ধে টেনিস ওয়ার্ল্ড গ্রুপ 1 প্লে-অফ ম্যাচে রামকুমার রামানাথনের একতরফা জয়ের পরে য়ুকি ভামব্রিও জিতলেন। ডেনিশ খেলোয়াড় ক্রিস্টিয়ান সিগসগার্ডের ভুলের পূর্ণ সুযোগ নিয়ে রামকুমার তার প্রথম সিঙ্গলস ম্যাচে দিল্লি জিমখানা ক্লাবে বিশ্বের ৮২৪ নম্বরের বিরুদ্ধে জয় পায়। খেলার ফল ৬-৩, ৬-২। মাত্র ৫৯ মিনিটেই জয় ছিনিয়ে নেন রামকুমার। এই ম্যাচে প্রতিপক্ষের সহজ ভুলের কারণে ১৭০ তম র‌্যাঙ্কের ভারতীয় খেলোয়াড়কে ডেনিশ খেলোয়াড়ের দিক থেকে কোনও চ্যালেঞ্জই পড়তে হল না।

অন্যদিকে য়ুকি ভামব্রি ২০১৭ সালের পর প্রথমবার ডেভিস কাপ খেলছেন। দ্বিতীয় সিঙ্গলস ম্যাচে মাইকেল টর্পগার্ডকে পরাজিত করেন। খেলার ফল ৬-৪,৬-৪। এরফলে ভারত ২-০ তে এগিয়ে যায়। তবে সিগসগার্ডের চেয়ে ভালো লড়াই দিয়েছিলেন টর্পগার্ড। এটা স্পষ্ট যে ঘাসের কোর্টে ডেনমার্ককে হোস্ট করার ভারতের কৌশলটি ভালো কাজ করেছে এবং সফরকারী খেলোয়াড়দের কম বাউন্স মোকাবেলা করা কঠিন ছিল।

রোহন বোপান্না এবং দিভিজ শরণ এখন শনিবার ফ্রেডরিখ নিলসেন এবং জোহানেস ইঙ্গিলসেনের বিরুদ্ধে ডাবলস ম্যাচ খেলতে নামবেন। ভারত নির্ণায়ক লিড পাওয়ার জন্য এই ম্যাচের দিকে তাকিয়ে থাকবে।  ভারত ডাবলস ম্যাচ জিতলে বিশ্ব গ্রুপ ১-এ নিজেদের জায়গা ধরে রাখবে। টর্পগার্ড প্রথম গেমে সার্ভ হারলেও য়ুকি ভামব্রিকে আধিপত্য বিস্তার করতে দেয়নি। চতুর্থ গেমে য়ুকি ভামব্রির সার্ভ ভাঙার পর টর্পগার্ড ফিরে এসেছিল কিন্তু ভারতীয় আবারও ডেনমার্কের সার্ভ ভেঙে নবম গেমে এগিয়ে যায়। এরপর দশম গেমে ব্রেক পয়েন্ট বাঁচিয়ে সেট দখল করেন ভামব্রি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

১৫ দিনের মধ্যে কিনলে ১ লক্ষ টাকা ছাড়, বিরাট অফার দিচ্ছে Tata Nexon আদানি, আম্বানিরা ম্লান NVIDIA মালিকের টাকার কাছে! কী এমন কাজ করে এই সংস্থা? বুমরাহর ত্রাস থেকে কুলদীপের ঘূর্ণি, IND v AUS ম্যাচের ভাগ্য বদলাতে পারে ৫টি বিষয় Mosquito Facts: জানেন কোন মশা সবচেয়ে বেশি রক্ত পান করে প্রশাসক মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘‌প্রেসিং ফুটবল’‌ শুরু, নবান্ন থেকে কি খেলা হবে?‌ অষ্টমী, কার কাছে মনের কথা, আলোর কোলের পর আচমকাই বন্ধ হল এই মেগা, মাথায় হাত সবার! সংখ্যাতত্ত্ব ২৫ জুন: কাল এই রেডিক্সের মানুষ পাবেন সুখবর, পদোন্নতির সুযোগও আসবে 'নিট...নিট' স্লোগানের মধ্যে শপথ কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের ২ ‘পলাতক’ একসঙ্গে! বিজয় মালিয়ার ছেলের বিয়েতে কবজি ডুবিয়ে খেতে এলেন ললিত মোদী ৭ দিন আগের তুলনায় আজ কলকাতায় সস্তা সোনা! একনজরে হলুদ ধাতুর রেট গ্রাফ

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.