বাংলা নিউজ > ময়দান > দিন চারেক দেরি হয়ে গেল! IPL নিলামে অবিক্রিত তারকার দুরন্ত ইনিংস দেখে অশ্বিনের আক্ষেপ
ডেভন কনওয়ে। ছবি- আইসিসি।
ডেভন কনওয়ে। ছবি- আইসিসি।

দিন চারেক দেরি হয়ে গেল! IPL নিলামে অবিক্রিত তারকার দুরন্ত ইনিংস দেখে অশ্বিনের আক্ষেপ

  • কনওয়ের ব্যাটে ভর করে অস্ট্রেলিয়াকে বিধ্বস্ত করে নিউজিল্যান্ড।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে শতরানের দোরগোড়ায় থেমে যেত হয় নিউজিল্যান্ডের ডেভন কনওয়েকে। ৫৯ বলে ৯৯ রান করে অপরাজিত থাকেন নিউজিল্যান্ডের মিডল অর্ডার ব্যাটসম্যান। আগ্রাসী ইনিংসে তিনি ১০টি চার ও ৩টি ছক্কা মারেন। মূলত কনওয়ের দুরন্ত ইনিংসের সুবাদেই অস্ট্রেলিয়াকে ৫৩ রানে পরাজিত করে কিউয়িরা।

এমন অসাধারণ ইনিংস খেলার জন্য কনওয়েকে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানান টিম ইন্ডিয়ার তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। সেই সঙ্গে তিনি এও জানান যে, এমন ধ্বংসাত্মক ইনিংস খেলতে দিন চারেক দেরি করে ফেলেছেন কিউয়ি তারকা।

অশ্বিনের ইঙ্গিত স্পষ্ট। কনওয়ে এই ইনিংসটি যদি যদি আইপিএল নিলামের আগে খেলতেন, তবে তাঁর ভাগ্য নিশ্চিতভাবেই বদলে যেতে পারত। আসলে এবার আইপিএল নিলামের জন্য নাম নথিভুক্ত করেছিলেন কনওয়ে। মাত্র ৫০ লক্ষ টাকা বেস প্রাইস হলেও তাঁকে দলে নেয়নি কোনও ফ্র্যাঞ্চাইজি। নিলামে অবিক্রিত থাকেন ডেভন।

নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া প্রথম টি-২০ ম্যাচ শেষ হওয়া মাত্রই অশ্বিন টুইট করেন, ‘ডেভন কনওয়ে, মাত্র ৪ দিন দেরি হয়ে গেল। তবে কী অসাধারণ ইনিংস খেললে!’

ক্রাইস্টচার্চে টস জিতে নিউজিল্যান্ডকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় অস্ট্রেলিয়া। নিউজল্যান্ড নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৮৪ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া ১৭.৩ ওভারে ১৩১ রানে অল-আউট হয়ে যায়। ম্যাচের সেরা হয়েছেন কনওয়ে।

বন্ধ করুন