বাংলা নিউজ > ময়দান > ‘কেন উইলিয়ামসনের সামনে ভয়ে কুঁকড়ে ছিলাম’: ডেভন কনওয়ে
ডেভন কনওয়ে। ছবি- গেটি ইমেজেস।
ডেভন কনওয়ে। ছবি- গেটি ইমেজেস।

‘কেন উইলিয়ামসনের সামনে ভয়ে কুঁকড়ে ছিলাম’: ডেভন কনওয়ে

  • প্রথম বার নিউজিল্যান্ডের টেস্ট দলে সুযোগ পেয়েছেন কনওয়ে।

ধারাবাহিক ভাল পারফর্ম্যান্সের সুবাদে নিউজিল্যান্ডের টেস্ট দলে সুযোগ পেয়েছেন ডেভন কনওয়ে। এর আগে সাদা বলের ক্রিকেটে দেশের জার্সি গায়ে নামলেও লাল বলের ক্রিকেটে এই প্রথমবার দলে ডাক পড়েছে ২৯ বছর বয়সী এই ব্যাটসম্যানের।

ইংল্যান্ডের বিরুদ্ধে ২ জুন লর্ডসে মাঠে নামার আগে জোরকদমে প্র্যাকটিস শুরু করে দিয়েছেন কিউয়িরা। সেই উদ্দেশ্যে বৃহস্পতিবার (২৭ মে) নিজেদের দলের মধ্যেই একটি প্র্যাকটিস ম্যাচ খেলেন কেন উইলিয়ামসনরা। ম্যাচে অপরাজিত ৫৫ রানের একটি সুন্দর ইনিংসও খেলেন কনওয়ে। তবে গোটা ম্যাচ জুড়েই খানিকটা ভীতই ছিলেন বলেন জানান এই বাঁ-হাতি ব্যাটসম্যান। কারণ? দলের অধিনায়ক কেন উইলিয়ামসন।

কিউয়িদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করা এক ভিডিয়োতে কনওয়কে বলতে শোনা যায়, ‘আজ আমার এক বিশেষ অভিজ্ঞতা হল। এই দলের সঙ্গে একসঙ্গে থাকাটাই আমার কাছে একটা বিরাট পাওনা। ম্যাচের সময় কেন উইলিয়ামসন, যে কী না বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান, সে আপনার খেলা দেখছিল। তারপর টিম সাউদি, যে বহু বছর ধরে ক্রিকেট খেলছে তাঁর বিরুদ্ধে ব্যাট করা। পুরো ব্যাপারটাই বেশ একটা চাপের। দুর্ভাগ্যবশত রস টেলরের সঙ্গে আজ আমি ব্যাট করার সুযোগ পাই নি। তবে আশা রাখছি শীঘ্রই সেই সৌভাগ্যটাও হবে।’

বন্ধ করুন