বাংলা নিউজ > ময়দান > Dhaka Preimer League: চোটের জন্য ছিটকে গেলেন মুশফিকুর রহিম
চোটের জন্য ছিটকে গেলেন মুশিকুর রহিম (ছবি:পিটিআই)
চোটের জন্য ছিটকে গেলেন মুশিকুর রহিম (ছবি:পিটিআই)

Dhaka Preimer League: চোটের জন্য ছিটকে গেলেন মুশফিকুর রহিম

  • ঢাকা প্রিমিয়ার লিগ থেকে চোটের কারণে ছিটকে গেলেন মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেট বোর্ড খবরটি নিশ্চিত করেছেন।

ঢাকা প্রিমিয়ার লিগ থেকে চোটের কারণে ছিটকে গেলেন মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির সিনিয়র পরিচালক খালেদ মাহমুদ সুজন খবরটি নিশ্চিত করেছেন। ডিপিএলের সুপার লিগের ম্যাচে গাজী গ্রুপের বিপক্ষে দারুণ লড়াইয়ের পর ১ উইকেটে জয় পেয়েছিল আবাহনী লিমিটেড। সেদিন থ্রো ধরতে গিয়ে ডান হাতের আঙুলে চোট পেয়েছিলেন দলের অধিনায়ক মুশফিকুর রহিম। তারপরে ব্যথা বাড়ায় উইকেটরক্ষক ব্যাটসম্যানের আঙুলের পরীক্ষা করা হয়।

মঙ্গলবার মুশফিকুরের আঙুলে স্ক্যান করা হয়েছে। তাতে বড় কিছু ধরা পড়েনি। তবে সূক্ষ্ম চিড় রয়েছে। তাই বিশ্রামের প্রয়োজন। মনে করা হচ্ছে সাত দিনের বিশ্রাম নিতে পারেন মুশফিকুর রহিম। সেক্ষেত্রে সুপার লিগের বাকি ম্যাচগুলো আর খেলতে পারবেন না এই অভিজ্ঞ ক্রিকেটার। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফ থেকে বিষয়টি জানান হয়েছে।

তিন ওয়ানডে ও তিনটি টি২০ খেলার পাশাপাশি একটি টেস্ট ম্যাচ খেলতে চলতি মাসের শেষের দিকে জিম্বাবোয়ে উড়ে যাবে বাংলাদেশ দল। মুশফিকের চোট খুব বেশি গুরুতর না হওয়ায় আসন্ন সফরে এই তারকা ক্রিকেটারকে পাচ্ছে বাংলাদেশ। মনে করা হচ্ছে, সাতদিন বিশ্রামে থাকলেই সুস্থ হয়ে উঠবেন মুশফিকুর রহিম।

ঢাকা প্রিমিয়ার লিগের অন্য ম্যাচে লিগের রেলিগেশনের লড়াইয়ে ওল্ড ডিওএইচএসকে ৬ উইকেটে হারিয়ে প্রিমিয়ারে টিকে রইল লেজেন্ডস অব রূপগঞ্জ। এদিন দুরন্ত ব্যাটিং করলেন নঈম ইসলাম।

বন্ধ করুন