বাংলা নিউজ > ময়দান > ঢাকা প্রিমিয়ার লিগ: মহমেডানের হয়েই মাঠে নামবেন শাকিব
শাকিব আল হাসান (ছবি: গুগল)
শাকিব আল হাসান (ছবি: গুগল)

ঢাকা প্রিমিয়ার লিগ: মহমেডানের হয়েই মাঠে নামবেন শাকিব

  • ২০১৬ সালের সেই মরসুমের পরে ৫ মরসুম বাদে ফের ঢাকা প্রিমিয়ার লিগে খেলতে দেখা যাবে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ অলরাউন্ডারকে। এবার তিনি খেলবেন আবাহনীর চির প্রতিদ্বন্দ্বী মহমেডান স্পোর্টিং ক্লাবের হয়ে।

শুভব্রত মুখার্জি: পিএসএল না খেলে ঢাকা প্রিমিয়ার লিগে খেলবেন বলে আগেই জানিয়েছিলেন শাকিব আল হাসান। তিনি‌ ঢাকা মহমেডানের হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন। অন্যান্য ফ্রাঞ্চাইজিরা আগেই জানিয়েছিলেন শাকিবকে নিজেদের দলে নিতে তারাও আগ্রহী। সেক্ষেত্রে লটারির মাধ্যমে নিশ্চিত হোক তিনি কোন দলে খেলবেন। প্রসঙ্গত শেষবার যখন শাকিব ঢাকা প্রিমিয়ার লিগ খেলেছিলেন তখন তিনি আবাহনীর জার্সিতে খেলেছিলেন।

 ২০১৬ সালের সেই মরসুমের পরে ৫ মরসুম বাদে ফের ঢাকা প্রিমিয়ার লিগে খেলতে দেখা যাবে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ অলরাউন্ডারকে। এবার তিনি খেলবেন আবাহণীর চির প্রতিদ্বন্দ্বী মহমেডান স্পোর্টিং ক্লাবের হয়ে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শেষ করার পরেই আগামী ৩১ মে নতুন করে শুরু হতে চলেছে ডিপিএল। টি-২০ বিশ্বকাপের কথা মাথায় রেখে এবার খেলা হবে টি-২০ ফর্ম্যাটে।

উল্লেখ্য করোনার প্রকোপে গত মার্চে এক রাউন্ড খেলা হওয়ার পরেই বাতিল করতে হয়েছিল ডিপিএল। সেখান থেকেই ফর্ম্যাট বদলে শুরু হচ্ছে এই লিগ। ইতিমধ্যে টুর্নামেন্টের আয়োজক ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) তাকে খেলার অনুমতিও দিয়েছে।

বন্ধ করুন