বাংলা নিউজ > ময়দান > Dhaka Premier League: সুপার লিগে জয় দিয়ে শুরু করল শেখ জামাল, বৃষ্টিতে ভেস্তে গেল গাজী গ্রুপের ম্যাচ
শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ও প্রাইম ব্যাঙ্ক ক্রিকেট ক্লাবের ম্যাচ (ছবি: ডেইলি ক্রিকেট)
শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ও প্রাইম ব্যাঙ্ক ক্রিকেট ক্লাবের ম্যাচ (ছবি: ডেইলি ক্রিকেট)

Dhaka Premier League: সুপার লিগে জয় দিয়ে শুরু করল শেখ জামাল, বৃষ্টিতে ভেস্তে গেল গাজী গ্রুপের ম্যাচ

  • সৈকত আলি ও নুরুল হাসান সোহান ঝড়ে প্রাইম ব্যাঙ্ককে ৭ উইকেটের বড় ব্যবধানে হারাল শেখ জামাল।

ঢাকা প্রিমিয়ার লিগ টি২০ সুপার লিগে নিজেদের প্রথম ম্যাচে দারুন শুরু করল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। সৈকত আলি ও নুরুল হাসান সোহান ঝড়ে প্রাইম ব্যাঙ্ককে ৭ উইকেটের বড় ব্যবধানে হারাল শেখ জামাল।

রবিবার শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা প্রাইম ব্যাঙ্ক ক্রিকেট ক্লাবের হয়ে মহম্মদ মিঠুন ও রকিবুল হাসানের দুর্দান্ত ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৬৪ রান তোলে। ১৬৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ১০ রানে ওপেনার মহম্মদ আশরাফুলকে হারায় শেখ জামাল। ব্যক্তিগত ৫ রানে শরিফুলের বলে বোল্ড হন তিনি। তবে দ্বিতীয় উইকেট জুটিতে ইমরুল কায়েসের সঙ্গে ১০০ রানের জুটি গড়েন আরেক ওপেনার সৈকত। পুরে রুবেলের বলে আউট হওয়ার আগে পর্যন্ত সৈকত ৩৬ বলে ৬০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তার ইনিংসে ছিল ৬টি চার ও ৩টি ছয়।

৪০ বলে ৪৪ রান করে বিদায় নেন ইমরুল। তবে শেষদিকে জয়ের জন্য দ্রুত রান তোলার প্রয়োজন হলে এগিয়ে আসেন খোদ অধিনায়ক। সোহান তাণ্ডব চালিয়ে ১৭ বলে ৪৪ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন তিনি। 

এদিনের অন্য ম্যাচে মিরপুরে টসে হেরে ব্যাট করতে নেমে ১২ ওভারে ৪ উইকেটে ৭৩ রান তোলে গাজী গ্রুপ। এরপরই নামে বৃষ্টি। প্রচণ্ড বৃষ্টির কারণে শেষ পর্যন্ত ম্যাচের বাকি অংশ মাঠে বল গড়ায়নি। রিজার্ভ ডে’র সিস্টেম চালু থাকায় ম্যাচটি পরবর্তীতে আবার শুরু হবে।

এদিন ব্যাট হাতে দারুণ শুরু করেছিলেন গাজী গ্রুপের ওপেনার সৌম্য সরকার। ১৬ বলে ২ ছক্কা ও ২ চারে ২৫ রান করেন তিনি। ২৫ রানে অপরাজিত ছিলেন মুমিনুল হক। ৩ বলে ২ রান নিয়ে অপরাজিত ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বন্ধ করুন