বাংলা নিউজ > ময়দান > Dhaka Premier League T20: মহমেডান জিতলেও ব্যাট হাতে ব্যর্থ শাকিব
শূন্য রানে সাজঘরে ফিরলেন মহমেডানের অধিনায়ক শাকিব আল হাসান (ছবি: গুগল)
শূন্য রানে সাজঘরে ফিরলেন মহমেডানের অধিনায়ক শাকিব আল হাসান (ছবি: গুগল)

Dhaka Premier League T20: মহমেডান জিতলেও ব্যাট হাতে ব্যর্থ শাকিব

  • ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ৬ উইকেটে জয় পেল মহমেডান স্পোর্টিং ক্লাব। তবে শূন্য রানে সাজঘরে ফিরলেন মহমেডানের অধিনায়ক শাকিব আল হাসান।

ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ৬ উইকেটে জয় পেল মহমেডান স্পোর্টিং ক্লাব। তবে শূন্য রানে সাজঘরে ফিরলেন মহমেডানের অধিনায়ক শাকিব আল হাসান। দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে নেমে আলভি খেলেন ৪৪ বলে ৬৪ রানের ইনিংস। তাসামুলের ব্যাট থেকে আসে অপরাজিত ৫৯। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বৃহস্পতিবার ছয় উইকেটে জয় নিশ্চিত করে মহমেডান স্পোর্টিং ক্লাব। 

এদিন টসে জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয় পারটেক্স স্পোর্টিং ক্লাব। নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে তারা তোলে ১৫৭ রান। পারটেক্সের হয়ে আব্বাস মুসা করেন ৪৪ বলে ৬৪ রান। দলের অধিনায়ক তাসামুল হক করে ৫৬ বলে ৫৯ রান। মহমনেডানের হয়ে শাকিব নেন একটি উইকেট। 

পারটেক্সের রান তাড়া করতে নেমে চতুর্থ ওভারেই উইকেট হারায় মহমেডান। মহম্মদ পারভেজ হোসেনকে আউট করেন তাসামুল হক। এরপরে তিন নম্বরে নামা শাকিবকেও আউট করেন তাসামুল। প্রথম বলেই শূন্য রানে সাজঘরে ফিরে যান তিনি। এরপরে অবশ্য দলের হাল ধরেন ইরফান সুকুর। মাত্র ২৯ বলে অপরাজিত ৫২ রানের ইনিংস খেলেন তিনি। তাঁর সঙ্গে বাইশ গজে যোগ্য সঙ্গ দেন শামসুর রহমন ও নাদিফ টৌধুরী। ১৭.৪ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মহমেডান। 

এদিনের জয়ের ফলে লিগ তালিকায় পাঁচ নম্বরে থাকল মহমেডান স্পোর্টিং ক্লাব। লিগ তালিকার এক নম্বর জায়গাটা দখল করেছে প্রাইম ব্যাঙ্ক ক্রিকেট ক্লাব। আবহনী রয়েছে দুই নম্বরে। ব্রাদার্স ইউনিয়ন রয়েছে তিন নম্বরে। শেখ জামাল ধানমুন্ডি ক্লাব রয়েছে চারে। প্রত্যেকেই পয়েন্ট ৩। প্রত্যেকেই বৃষ্টির কারণে একটি করে ড্র করে এক পয়েন্ট সংগ্রহ করার পাশাপাশি একটি করে ম্যাচ জিতেছে। শুধু রান রেটের বিচারে তারা লিগ তালিকায় ভিন্ন স্থানে রয়েছে।

বন্ধ করুন