বাংলা নিউজ > ময়দান > Dhaka Premier League T20 - তামিম ইকবালের ব্যাটিং ঝড়ে উড়ে গেল গাজী গ্রুপ
ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগে তামিম ইকবাল (ছবি: গুগল)
ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগে তামিম ইকবাল (ছবি: গুগল)

Dhaka Premier League T20 - তামিম ইকবালের ব্যাটিং ঝড়ে উড়ে গেল গাজী গ্রুপ

  • তিনি শুধু খেললেনই না, ২২ বলে করলেন ৪৬ রান। তাঁর এদিনের ইনিংসে ছিল ৫টি ছয় ও দুটি চার। এদিনের ব্যাটিং ঝড়ে ম্যাচের সেরাও হয়েছেন তামিম ইকবাল।

এবারের বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগে (ডিপিডিএল) প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে খেলছেন তামিম ইকবাল। তিনি শুধু খেললেনই না, ২২ বলে করলেন ৪৬ রান। তাঁর এদিনের ইনিংসে ছিল ৫টি ছয় ও দুটি চার। এদিনের ব্যাটিং ঝড়ে ম্যাচের সেরাও হয়েছেন তামিম ইকবাল। তবে খবরটা আগে রটেছিল যে মাঠের লড়াইয়ে দলকে নেতৃত্ব দিতে চান না বাংলাদেশের এই অধিনায়ক।

সোমবার, ৩১ মে ঘরোয়া এ মর্যাদাপূর্ণ ক্রিকেট আসর মাঠে গড়াতেই গুঞ্জনটা সত্যি হলো। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের নেতৃত্ব ছেড়ে দিয়েছেন তামিম ইকবাল। তার বদলে শোনা গিয়েছিল এনামুল হক বিজয় পেতে পারেন দলের নেতৃত্ব। ম্যাচের আগে সে সিদ্ধান্তও পাল্টে যায়। তাই বিজয়ও নেতৃত্ব পাননি। শেষমেশ দলের নেতৃত্ব উঠেছে অলক কাপালির কাঁধে। 

অলক কাপালির নেতৃত্বেই সাভারের বিকেএসপি’তে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠে লড়াই করে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এদিন টসে জিতে ফিল্ডিং-এর সিদ্ধান্ত নেয় প্রাইম ব্যাংক। গাজী গ্রুপ ক্রিকেটার্সরা ১২ ওভারে তোলে ৯১ রান। জবাবে ৯.২ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় প্রাইম ব্যাংক। এদিনের ম্যাচ তারা ৭ উইকেটের বড় ব্যবধানে জেতে। ১৬ বল হাতে রেখেই গাজী গ্রুপকে হারিয়েছে অলক কাপালির দল।

বন্ধ করুন