বাংলা নিউজ > ময়দান > Dhaka Premier League: বৃষ্টির কারণে ভেসে গেল শনিবারের সুপার লিগের রোমাঞ্চ
বৃষ্টিতে ভেস্তে গেল ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের ম্যাচ
বৃষ্টিতে ভেস্তে গেল ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের ম্যাচ

Dhaka Premier League: বৃষ্টির কারণে ভেসে গেল শনিবারের সুপার লিগের রোমাঞ্চ

  • সাউদাম্পটন থেকে শের-ই-বাংলা স্টেডিয়াম, বাইশ গজে বরুণ দেবের কৃপা সর্বত্রই।

সাউদাম্পটন থেকে শের-ই-বাংলা স্টেডিয়াম, বাইশ গজে বরুণ দেবের কৃপা সর্বত্রই। একদিকে যখন বৃষ্টির কারণে থেমে থেমে চলছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল, অন্যদিকে তখন বৃষ্টির কারণে ভেস্তে যাচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ। কয়েকদিন আগেই মাঠে বৃষ্টির জল জমে যাওয়ায় সমস্যা তৈরি হয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগে। বহু ম্যাচকে পিছিয়ে দিতে হয়েছিল। ফলে টুর্নামেন্টের দিন সংখ্যা বেড়ে যায়। আবারও একই ছবি দেখা গেল বাংলাদেশের ঢাকা প্রিমিয়ার লিগে। 

এদিন সকালের ম্যাচে দ্বিতীয় ওভারের পরেই শুরু হয় বৃষ্টি। যার ফলে বন্ধ হয়ে যায় এদিনের খেলা। টানা বৃ্ষ্টিতে ওই ম্যাচ তো বন্ধ হলই সঙ্গে  ভেসে গেল পরের দুটি ম্যাচও। ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির সুপার লিগের প্রথম দিনে বিরূপ প্রকৃতির কবলে খেলা করাই গেলনা।

এদিনের সুপার লিগের সবকটি ম্যাচই মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হওয়ার কথা ছিল। শনিবার সকালে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে প্রাইম দোলেশ্বর ১.৩ ওভারে বিনা উইকেটে ৮ রান তোলার পরই শুরু হয় বৃষ্টি। এরফলে আর খেলা করা সম্ভব হয়নি। দুপুরে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের লড়াই এবং সন্ধ্যায় আবাহনী লিমিটেড ও মহমেডান স্পোর্টিং ক্লাবের ম্যাচে টসই করা যায়নি।

খেলা না হলেও পয়েন্ট ভাগাভাগি হচ্ছে না। সব ম্যাচই হবে নতুন সূচিতে। শনিবারের ম্যাচগুলি হবে রবিবারে। এভাবে একদিন করে পিছিয়ে যাবে অন্য দিনের সব খেলা। আগের সূচিতে আগামী শুক্রবার লিগ শেষ হওয়ার কথা থাকলেও এখন শেষ হবে শনিবার।

বন্ধ করুন