বাংলা নিউজ > ময়দান > ধোনির মেয়ে কি ক্যাপ্টেন হবে? ভাইরাল টুইট শেয়ার করে জানতে চাইলেন বিগ বি
মহেন্দ্র সিং ধোনি ও জিভা। ছবি- ইনস্টাগ্রাম।
মহেন্দ্র সিং ধোনি ও জিভা। ছবি- ইনস্টাগ্রাম।

ধোনির মেয়ে কি ক্যাপ্টেন হবে? ভাইরাল টুইট শেয়ার করে জানতে চাইলেন বিগ বি

  • কোহলির স্ত্রী অনুষ্কা কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে ভারতের ভবিষ্যতের মহিলা ক্রিকেট দল নিয়ে একটি পোস্ট।

বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘোরাফেরা করছে। ভারতীয় ক্রিকেটারদের কন্যা সন্তানদের কথা উল্লেখ করে পোস্টটিতে বলা হয়েছে যে, ভারতের ভবিষ্যৎ মহিলা ক্রিকেট দল তৈরি হচ্ছে।

অমিতাভ বচ্চন সেই ভাইরাল পোস্টটিই শেয়ার করেন নিজের টুইটার অ্যাকাউন্টে। তিনি তালিকায় সংযোজন করেন একটি নাম। সেই সঙ্গে অনুরাগীদের উদ্দেশ্যে একটি প্রশ্নও ছুঁড়ে দেন বিগ বি।

টুইটটিতে লেখা রয়েছে, ‘রায়নার মেয়ে, গম্ভীরের মেয়ে, রোহিতের মেয়ে, শামির মেয়ে, অশ্বিনের মেয়ে, রাহানের মেয়ে, জাদেজার মেয়ে, পূজারার মেয়ে, সাহার মেয়ে, ভাজ্জির মেয়ে, নটরাজনের মেয়ে, উমেশ যাদবের মেয়ে এবং এবার বিরাট কোহলির মেয়ে হয়েছে। ভবিষ্যতের মহিলা ক্রিকেট দল তৈরি হচ্ছে।’

বিগ বি টুইটি শেয়ার করে লেখেন, ‘একটু সংযোজন। ধোনিরও মেয়ে রয়েছে। সে কি তাহলে ক্যাপ্টেন হবে?'

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি সিডনি ভারতীয় দলের লড়াকু ড্র'য়ের দিনেই ভারত অধিনায়ক বিরাট কোহলি প্রথম সন্তানের পিতা হয়েছেন। মুম্বইয়ে কোহলির স্ত্রী অনুষ্কা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় নিজের পিতা হওয়ার সুখবর শেয়ার করেন বিরাট কোহলি। মেয়ে ও অনুষ্কা দু'জনেই একদম সুস্থ আছে, জানিয়েছেন বিরাট। টুইটারে বিরাট জানান, ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে, এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ এই ভালোবাসা, প্রার্থনা ও শুভকামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবেন। অনেক ভালোবাসা’।

বন্ধ করুন