বাংলা নিউজ > ময়দান > দাবাং চুলবুল পাণ্ডে সাজে ধোনি! ভাইরাল ভারতের প্রাক্তন অধিনায়কের নতুন লুক
ভাইরাল ভারতের প্রাক্তন অধিনায়কের নতুন লুক (ছবি:টুইটার)

দাবাং চুলবুল পাণ্ডে সাজে ধোনি! ভাইরাল ভারতের প্রাক্তন অধিনায়কের নতুন লুক

  • মহেন্দ্র সিং ধোনি, যিনি বর্তমানে শুধুমাত্র আইপিএল খেলেন, তিনি বর্তমানে মাঠ থেকে অনেক দূরে বিজ্ঞাপন-শুটে ব্যস্ত রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এখন তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাবে ভাইরাল হচ্ছে।

মহেন্দ্র সিং ধোনি এখন ট্রাফিক ইন্সপেক্টরের সাজে প্রকাশ্যে এলেন। পুলিশের পোশাক পরে কালো চশমা পরতে দেখা গেছে তাঁকে। ভারতের কিংবদন্তি উইকেট-রক্ষক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি খেলার মাঠ থেকে দূরে থাকতে পারেন, তবে তাঁর ভক্তের বেস আরও শক্তিশালী হয়েছে। মহেন্দ্র সিং ধোনি, যিনি বর্তমানে শুধুমাত্র আইপিএল খেলেন, বর্তমানে মাঠ থেকে অনেক দূরে বিজ্ঞাপন-শুটে ব্যস্ত রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এখন তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাবে ভাইরাল হচ্ছে।

ভাইরাল হওয়া ৪১ বছর বয়সী ধোনির ছবিতে তাঁকে ট্রাফিক পুলিশের পোশাক পরা অবস্থায় দেখা যাচ্ছে। বলা হচ্ছে, ধোনি তাঁর নতুন বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য পুলিশের এই পোশাকটি পরেছিলেন। ধোনিকে এই বছরের মে মাসে ক্রিকেট মাঠে দেখা গিয়েছিল। তখন তার দল চেন্নাই সুপার কিংস মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিপক্ষে মরশুমের তাদের শেষ লিগ ম্যাচ খেলেছিল।

আরও পড়ুন… বাবর আজমের খারাপ ফর্মের পিছনের রহস্য কী? উত্তর দিলেন পাক কোচ সাকলিন মুস্তাক

মহেন্দ্র ধোনি সিং যিনি তাঁর অধিনায়কত্বে ভারতকে টি-টোয়েন্টি এবং ওয়ানডে বিশ্বকাপে নেতৃত্ব দিয়েছিলেন, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে রাঁচিতে তার খামারবাড়িতে প্রচুর সময় ব্যয় করেন। তাঁর স্ত্রী সাক্ষী প্রায়ই ধোনির ভিডিয়ো এবং ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন… পন্ত নাকি কার্তিক! আসন্ন T20 WC-এ প্রথম একাদশে খেলবে কে? উত্তর দিলেন পূজারা

মহেন্দ্র সিং ধোনি তাঁর আন্তর্জাতিক ক্যারিয়ারে অনেক মাইলফলক স্পর্শ করেছেন। ওয়ানডে ক্রিকেটে ১০ হাজারের বেশি রান করেছেন তিনি। ধোনিকে ভারতের সবচেয়ে সফল অধিনায়কদের মধ্যে গণ্য করা হয়। তাঁর আন্তর্জাতিক ক্যারিয়ারে, তিনি ৯০টি টেস্ট ম্যাচে ৪৮৭৬ রান এবং ৩৫০টি ওয়ানডেতে ১০৭৭৩ রান করেছেন। এর বাইরে টি-টোয়েন্টি আন্তর্জাতিক ফর্ম্যাটে ৯৮ম্যাচে মোট ১৬১৭রান করেছেন। টেস্টে তার নামে ডাবল সেঞ্চুরিও রয়েছে।

বন্ধ করুন